দিনহাটা শহরে বিজেপি নেতার বাড়ি-জমি দখল করে পার্টি অফিস ও বাজার বসানোর অভিযোগ শাসকদলের বিরুদ্ধে

দিনহাটা, ১৮জুন: দিনহাটা শহরের ২নম্বর ওয়ার্ডে এক বিজেপি নেতার জমি দখল করে সেখানে বাজার বসানোর অভিযোগ উঠল শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। এমনকি ওই বিজেপি নেতার নবনির্মিত তিনতলা বাড়ি দখল করে সেখানে তৃণমূল যুব কংগ্রেসের পার্টি অফিস বানানো হয়েছে বলেও অভিযোগ।

প্রসঙ্গত তৃণমূলের প্রাক্তন বিধায়ক তথা দিনহাটা পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান উদয়ন গুহের উপর হামলার ঘটনায় অভিযুক্ত এক বিজেপি নেতা অজয় রায়, বর্তমানে সে ফেরার রয়েছেন। সেই সুযোগেই তার বাড়ি এবং জমি দখল করে পার্টি অফিস ও বাজার তৈরি করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

বিজেপি নেতা অজয় রায় বলেন যে আমি কয়েক বছর আগে এই জমিটি কিনে বাড়ি করেছি, এবং তিনি এও বলেন শাসক দল তৃণমূল কংগ্রেসের কিছুদিন আগে তাকে একটা মিথ্যা মামলা দিয়েছে। সেই কারণেই তিনি বর্তমানে বাড়িতে নেই,তাই উদয়ন গুহের নেতৃত্বে তার বাড়ি,জমি দখল করে পার্টি অফিস ও বাজার বানানো হয়েছে।

তবে এই বিষয়ে প্রাক্তন বিধায়ক তথা পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান উদয়ন গুহকে ফোন করা হলে তিনি জানান তিনি এ ব্যাপারে কিছুই জানেন না। বিজেপি নেতারা সবটাই তার নেতৃত্বে বলে বারংবার অভিযোগ করেন।যদিও আমি এসব ব্যাপারে কিছুই জানিনা।যদি সত্যি তার বাড়ি দখল হয়ে থাকে তবে থানায় লিখিত অভিযোগ না করে মিথ্যে কারও ওপর দোষ চাপাতে চাইছেন।

এ ব্যাপারে দিনহাটার বিজেপি নেতা তথা রাজ্য বিজেপির সদস্য দীপ্তিমান সেনগুপ্ত জানান, উদয়ন গুহের ওপর হামলার ঘটনা নিন্দনীয়,তবে একসময় তিনি সেইসব লোকেদের সঙ্গে নিয়ে ঘুরতেন যারা তার হাত ভেঙে দিয়েছে। তিনি বলেন উদয়ন বাবু নিজেই নিজের হাত ভেঙেছেন কারণ সেই অভিযুক্তরা একসময় তারই অনুগামী ছিলেন। এই ঘটনায় শোরগোল পড়েছে দিনহাটা শহরে।