রাস্তা সারাইয়ের দাবিতে পথ অবরোধ তুফানগঞ্জে

বাসুদেব ধর, তুফানগঞ্জ : তুফানগঞ্জ ১ নং ব্লকের দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের তুফানগঞ্জ থেকে দিনহাটা যাওয়ার পথ আটকে দিলেন পূর্ব দেওচড়াই এর বাসিন্দারা। বলাঘাট হরিমন্দির এর পাশ দিয়ে পূর্ব দেওচড়াই যাওয়ার যে রাস্তাটি দীর্ঘ দিন ধরে বেহাল অবস্থায় পরে রয়েছে সেই রাস্তাটি সারাই এর দাবিতেই এদিন পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।

এর আগেও এই রাস্তাটি সারাইয়ের দাবিতে পথ অবরোধ করেছিলেন এলাকার বাসিন্দারা, সেই সময় প্রশাসনের আস্বাসে পথ অবরোধ তুলে নিয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। তারপরও রাস্তা সারাই এর কোনো ব্যবস্থা করা হয়নি বলে অভিযোগ এলাকাবাসীর।

তুফানগঞ্জ ১ নং ব্লকের বিডিও শুভজিৎ দাস গুপ্তা এসে স্থানীয় বাসিন্দাদের আশ্বাস দিলেও কোন কাজ হয়নি তুফানগঞ্জ থেকে দিনহাটা যাওয়ার এই বেহাল রাস্তার।

দেওচড়াই গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের অঞ্চল সভাপতি ফারুক মন্ডলও আশ্বাস দিয়েছিলেন রাস্তা সারাই করার ব্যাপার, তাতেও কোনো কোন কাজ হয়নি বলে এই অবোরধ করে বিক্ষোভ দেখান এলাকার লোকজন। দেওচড়াই অঞ্চলের প্রধান কে জানিয়েও কোন লাভ হয়নি বলেও জানান এলাকাবাসীরা।

সকাল ১০ টা থেকে চলছে এই পথ অবরোধ। স্থানীয় বাসিন্দারা জানান যতক্ষণ পর্যন্ত প্রশাসন এর তরফ থেকে রাস্তা সারাই করার আশ্বাস পাওয়া যাবে না, ততক্ষন পর্যন্ত চলবে পথ অবরোধ।