Ad
উত্তরবঙ্গকোচবিহার

ফের অস্ত্র সহ এক ব্যক্তিকে আটক করল সাহেবগঞ্জ থানার পুলিশ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, দিনহাটা : পুজোর আগে ফের সাফল্য পেল কোচবিহার জেলা পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে একটি নাইন এমএম পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ এক যুবককে আটক করল পুলিশ।

সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে সাহেবগঞ্জ থানার অন্তর্গত খোচাবাড়ি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে নাইন এমএম পিস্তল সহ এক যুবককে আটক করে সাহেবগঞ্জ থানার পুলিশ। জানা গেছে, আটক ওই যুবকের নাম তাপস সিং (২৪)। ইতিমধ্যেই ওই যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে সাহেবগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে।

Ad

সূত্রে আরো জানা গেছে , ধৃত ওই যুবকের বিরুদ্ধে কোচবিহার কোতোয়ালি থানা ও সাহেবগঞ্জ থানায় একাধিক পুরোনো মামলা রয়েছে। সেই মামলাগুলি নিয়েও ধৃত ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে ।

এদিকে ইতিমধ্যেই ধৃত ওই ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানা গেছে। তবে বারংবার কোচবিহার জেলার বিভিন্ন প্রান্ত থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারের ঘটনা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে জেলায় এই অস্ত্র গুলি আসছে কোথার থেকে।

যদিও জেলা পুলিশের পক্ষ থেকে একাধিকবার অভিযান চালিয়ে বহু অস্ত্র উদ্ধার করা হয়েছে। জেলা পুলিশ সূত্রে জানা গেছে , আগামীতেও এই অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হবে ।

প্রসঙ্গত বলাবাহুল্য, লোকসভা নির্বাচনের আগে থেকে দিনহাটা সহ জেলার বিভিন্ন মহকুমায় রাজনৈতিক উত্তাপ ছিল চরমে। সেই সময় বিভিন্ন এলাকা থেকে একাধিক আগ্নেয়াস্ত্রসহ বেশ কয়েকজন আটক করেছিল পুলিশ।সেই লোকসভা নির্বাচনের ফলাফল বেরোনোর পর থেকেই জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক হিংসা। সেখানে দাঁড়িয়ে জেলার একাধিক জায়গা থেকে বন্দুক সহ বেশ কয়েকজনকে আটক করা হচ্ছে। তবে এত বন্দুক কোথার থেকে আসছে তা নিয়ে সন্দেহ রয়েছে পুলিশ। ইতিমধ্যে বন্দুকসহ আটক হওয়া প্রত্যেকটি ঘটনাতেই সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন