করোনা টিকা পাচ্ছে বাইরের লোক! বঞ্চিত স্বাস্থ্য কর্মীরা, হাসপাতাল সুপারকে ঘিরে বিক্ষোভ তুফানগঞ্জে 

তুফানগঞ্জ, ২০ জানুয়ারিঃ তুফানগঞ্জ মহকুমা হাসপাতালের স্বাস্থ্য কর্মীরা অনেকেই করোনা টিকা থেকে বঞ্চিত অথচ টিকা পাচ্ছে বাইরের লোক, এই অভিযোগ তুলে মহকুমা হাসপাতালের স্বাস্থ্য কর্মীরা হাসপাতালের সুপারকে ঘিরে বিক্ষোভ দেখায়।

জানা যায়, মহকুমা হাসপাতালে করোনার ড্রাই রান শুরু হয় চলতি মাসের ১২ই জানুয়ারি এবং ১৬ই জানুয়ারি। কড়া পুলিশি নিরাপত্তায় শুরু হয় ভ্যাকসিন দেবার কাজ। ওই দিন ৪৮ জনের শরীরে দেওয়া হয় এই টিকা। অনেকে সেদিন উপস্থিত না থাকায় নিতে পারেন নি। পরে ১৮ই জানুয়ারি দিন ঠিক করে ফোনেও জানিয়ে দেওয়া হয়, সেই মত স্বাস্থ্য কর্মীরা উপস্থিত হয়ে জানতে পারেন যে, তাঁদের নাম তালিকায় নেই এবং পুরনো তালিকা বাতিল করে নতুন তালিকা তৈরী করা হয়েছে। অনেক বেসরকারি ল্যাব গুলোর কর্মীরা এমন কি ঔষধের দোকানে কর্মীরাও টিকা পেয়েছেন অথচ এই টিকা হাসপাতালের স্বাস্থ্য কর্মীরা পাচ্ছেন না বলে অভিযোগ।

নার্স ও চিকিৎসকদের অভিযোগ, তাঁদের করোনার প্রথম সারির যোদ্ধা বলা হয়। তারা নিজেরদের জীবনকে বাজি রেখে হাসপাতালে পরিষেবা দিয়ে আসছে, কিন্তু তাঁদেরকে কেন টিকা দেওয়া হচ্ছে না, এর ভিতরে কি ষড়যন্ত্র রয়েছে? তারা জানতে চায়।