আলিপুরদুয়ারে ফের বিরোধী শিবিরে ভাঙ্গন, বিজেপি-আরএসপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান

নিজস্ব সংবাদদাতা, আলিপুরদুয়ার, ২২ শে জুন : আলিপুরদুয়ার জেলায় বিরোধী শিবিরে পুনরায় ভাঙ্গন। এবার আলিপুরদুয়ার জেলার মথুরা চা বাগান এলাকায় বিজেপি ও আরএসপি ছেড়ে ৭০ টি পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করলো বিজেপি ও আরএসপি কর্মী সমর্থকেরা।

আলিপুরদুয়ার ১ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মাননীয় মনোরঞ্জন দে মহাশয়ের হাত ধরে বিজেপি কর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগদান করে। আজ বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন মথুরা অঞ্চলের বিজেপির সম্পাদক রমেশ কর্মকার ও আরএসপি নেতা সঞ্জয় ঝা।

আরএসপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদানকারী নেতা সঞ্জয় ঝা বলেন ” আরএসপি বর্তমানে কোনো স্থানে নেই পরবর্তীতে কি হবে সেটাও জানা নেই, তাই মমতা বন্দোপাধ্যায় ও মনোরঞ্জন বাবুর কাজে অনুপ্রাণিত হয়ে নিজেকে সেই কাজে উৎসর্গ করতে তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম। “

মনোরঞ্জন বাবু বলেন ” আজ যারা বিভিন্ন দল থেকে আমাদের দলে যোগদান করলেন তাদের আন্তরিক অভিনন্দন। একদিকে বিজেপি সরকার ভোট নিয়ে বাড়িতে বসে থাকে আর টিভির পর্দায় বসে বসে বড়ো বড়ো ভাষণ মারতে পারে কিন্তু আমাদের তৃণমূল দল সর্বদা মানুষের পাশে রয়েছি, সেটা আজ বাংলার মানুষ তথা আলিপুরদুয়ার ১ নং ব্লকের মানুষ বুঝতে পেরেছে তাই আজ দলে দলে আমাদের তৃণমূল কংগ্রেসে যোগদান করছে। এই এলাকার মানুষেরা খুবই গরিব কিন্তু গরিব বলেই মাথা নিচু করে থাকবো এটা নয়, মুখমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় মাথা উঁচু করে দাঁড়াতে শিখিয়েছেন। তাই আজ যারা মোমো ব্যানার্জীর হাত শক্ত করতে আমাদের দলে যোগদান করলেন তাদের অনেক অনেক শুভেচ্ছা।”