উত্তরবঙ্গ

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের গণজ্ঞাপন ও সাংবাদিকতা বিভাগের পক্ষ থেকে অনলাইন বিশেষ আলোচনা সভার আয়োজন

কোচবিহার, ২১ মে: শুক্রবার কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় গণজ্ঞাপন ও সাংবাদিকতা বিভাগের পক্ষ থেকে একটি অনলাইন বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। ওই আলোচনা সভায় ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ডক্টর পল্লব মুখোপাধ্যায় প্রধান আলোচক হিসাবে অংশগ্রহণ করেন।

সাংবাদিকতার ইতিহাস, প্রেস ফ্রিডম ,চেকবুক জার্নালিজম, ওয়েব মিডিয়া ,সোশ্যাল মিডিয়া ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করেন ডক্টর পল্লব মুখোপাধ্যায়। পরে বিশ্ববিদ্যালয়ের গন জ্ঞাপন ও সাংবাদিকতা বিভাগের ছাত্র ছাত্রীরা প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন। ছাত্র-ছাত্রীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ওই অধ্যাপক।

বিশ্ববিদ্যালয়ের গণজ্ঞাপন ও সাংবাদিকতা বিভাগের ছাত্র গৌরব বর্মন, রিয়া মজুমদার, শিবা অধিকারী প্রমুখরা বলেন, অনলাইন এই ধরনের আলোচনা চক্র থেকে বেশকিছু বিষয় সম্পর্কে আমরা জানতে পারলাম। গন জ্ঞাপন ও সাংবাদিকতা বিভাগের পক্ষ থেকে এই ধরনের অনলাইন বিশেষ আলোচনা সভা সত্যিই প্রশংসনীয়।

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার আব্দুল কাদের সাফেলি বলেন ,করোনা পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের গণজ্ঞাপন ও সাংবাদিকতা বিভাগের পক্ষ থেকে এই ধরনের আলোচনা চক্র আয়োজিত হওয়ার ফলে ওই বিভাগের পড়ুয়ারা কিছুটা হলেও উপকৃত হয়েছে। অনলাইন আলোচনাচক্রের সঞ্চালন করেন কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় গণজ্ঞাপন ও সাংবাদিকতা বিভাগের কো-অর্ডিনেটর প্রান প্রতিম পাল।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]