রাজ বেশে মদনমোহন মন্দিরে পুজো দিলেন নিশীথ

কোচবিহারঃ রাজ বেশে উপস্থিত হয়ে মদন মোহন মন্দিরে পুজো দিলেন কোচবিহার লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক। কোচবিহারের ঐতিহ্যবাহী রাস উৎসবের সুচনার পরের দিন অর্থাৎ মঙ্গলবার দুপুরে তিনি মদনমোহন মন্দিরে পুজো দেন। এদিন দুপুরে বিজেপির জেলা কার্যালয় থেকে কয়েকশো বিজেপির কর্মী সমর্থককে নিয়ে শোভাযাত্রা করে বিজেপির জেলা নেতৃত্ব কে সাথে নিয়ে মদনমোহন মন্দিরে হাজির হন সাংসদ নিশীথ প্রামাণিক । দীর্ঘক্ষণ মন্দিরের সামনে বসে পুজো দেন তিনি। মাথায় পাগড়ি পড়ে রাজার সাজে পুজো দেন সাংসদ।

এদিন সেখানে সাংসদ নিশীথ প্রামানিক ছাড়াও বিজেপির জেলা সভানেত্রী মালতি রাভা, সঞ্জয় চক্রবর্তী, দীপেন প্রামাণিক প্রমুখ মদনমোহন মন্দিরে পুজো দিতে উপস্থিত হন। পুজো শেষে সাংসদ নিশীথ প্রামাণিক থেকে শুরু করে সকলেই রাস চক্র ঘোরান। এদিকে কোচবিহারের ঐতিহ্যবাহী শতবর্ষ প্রাচীন এই রাস উৎসবের উদবোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পাননি কোচবিহার লোকসভা কেন্দ্রের সাংসদ নিশীথ প্রামাণিক।এই নিয়ে কোচবিহার জেলা জুড়ে বিতর্ক দেখা দেয়।

এই ঘটনায় কার্যত কোচবিহার পুরসভার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন জেলার বিভিন্ন প্রান্তের বিজেপির কর্মী সমর্থকরা। উদ্বোধনী অনুষ্ঠান পাননি তাই উদ্বোধনের একদিন পর এসে তিনি মদন মোহন বাড়িতে পুজো দিলেন বলে জানা গেছে। তবে এদিন তিনি রাজ বেশে উপস্থিত হয় পুজো দেন। বলা বাহুল্য এর আগেও তিনি সাংসদ হিসেবে নির্বাচিত হওয়ার পর রাজ বেশে সংসদ ভবনে উপস্থিত হন।

জেলা বিজেপি সূত্রে জানা গেছে, এদিন শ্রী শ্রী মদনমোহন মন্দিরে ষোড়শ উপাচার মেনে সোনার বাঁশি, রূপার পল্লব সহযোগে পূজা দেওয়া হয় ঠাকুর মদন মোহন কে। এদিন মদন মোহ্ন মন্দিরে সাংসদ নিশীথ প্রামাণিককে কাছে পেয়ে অনেককেই দেখা যায় তার সাথে সেলফি তুলতে।