মালদহে পৌঁছালেন নড্ডা,১২ টি বিধানসভা আসনকে পাখির চোথ করে জেলার কৃষকদের সঙ্গে গণভোজ সারবেন

ইউবিজি নিউজ : এখনও আনুষ্ঠানিকভাবে বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করেনি বঙ্গ বিজেপি। তবে তার আগেই জনসংযোগ সেরে ফেলতে চাইছে গেরুয়া শিবির। সেই লক্ষ্যেই ঠাসা কর্মসূচি নিয়ে মালদহ এবং নবদ্বীপ সফরে যাচ্ছেন বিজেপির সর্বভারতীয় জে পি নড্ডা। নবদ্বীপ থেকে ‘পরিবর্তন যাত্রা’-র রথের সূচনা করবেন তিনি। তার আগে মালদহের ১২ টি বিধানসভা আসনকে পাখির চোথ করে জেলার কৃষকদের সঙ্গে গণভোজ সারবেন। করবেন রোড শো।

মালদহে পৌঁছালেন নড্ডা

১০ টা ৫০ মিনিটে পৌঁছানোর কথা ছিল জে পি নড্ডার। প্রায় ৫০ মিনিট পর মালদহের মাটিতে অবতরণ করল নড্ডার হেলিকপ্টার।

মালদহে নড্ডার ফ্লেক্স সরিয়ে তৃণমূলের পোস্টার লাগানোর অভিযোগ, শুরু চাপানউতোর

জে পি নড্ডার সফরের আগে মালদহে তুঙ্গে উঠল রাজনৈতিক টানাপোড়েন। বিজেপির অভিযোগ, ইংরেজবাজারে বিজেপির ফ্লেক্স এবং কাট-আউট সরিয়ে দেওয়া হয়েছে। পরিবর্তে পোস্টার লাগিয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে ঘাসফুল শিবির। তাদের পালটা দাবি, পরিকল্পিতভাবে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। তারইমধ্যে বিজেপির ফ্লেক্স সরানোর ঘটনায় দুই নাবালককে আটক করা হয়েছে বলে সূত্রের খবর — বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন

মালদহে নড্ডার সফরসূচি

পাখির চোখ, মালদহের ১২ টি আসন। সেই লক্ষ্যে মালদহে আসছেন নড্ডা। প্রথমে কেন্দ্রীয় ম্যাঙ্গো রিসার্চ ইনস্টিটিউটে যাবেন নড্ডা। সেখান পুরাতন মালদহের সাহাপুরে কৃষকদের সঙ্গে গণভোজে সারবেন। যে কর্মসূচির নাম ‘সহভোজ’ রেখেছে বিজেপি। বিভিন্ন ফসলের স্টলেও যাবেন। তারপর ইংরেজবাজারের ফোয়ারা মোড় থেকে রবীন্দ্র অ্যাভিনিউ রোড শো করবেন নড্ডা। অর্থাৎ গত লোকসভা ভোটে মালদহে যে জমি দখল করেছিল বিজেপি, তার আরও শক্তিশালী করতে চাইছে বিজেপি। যে জেলায় সংখ্যালঘু ভোট ‌৫১.‌২৭ শতাংশেরও বেশি। সেই জেলায় পিরজাদা সিদ্দিকি এবং মিমও ভোটে লড়াই করতে চলেছে। ফলে ভোট কাটাকাটির অঙ্কেও ফায়দা পেতে পারে বিজেপি। সেই সম্ভাবনার মধ্যেই নিজেদের জমিও শক্ত করছে গেরুয়া শিবির।