উত্তরবঙ্গমালদা

২ দিন থেকে নিখোঁজ, মালদায় মিলল যুবকের মৃতদেহ, চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ দুই দিন নিখোঁজ থাকার পর অবশেষে শনিবার বিকেলে এক যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মালদা জেলা ইংরেজবাজার পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের মহানন্দা পল্লী এলাকায়। মৃত যুবকের নাম দীপক রবি দাস বয়স (২২) বছর। পরিবারে রয়েছে স্ত্রী পূজা রবিদাস। দীপক বিশ্বাস একজন গাড়ি চালক।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায় গত বৃহস্পতিবার মালদা সহ অন্যান্য জেলায় প্রচণ্ড ঝড় বৃষ্টি চলে। সে সময় গাড়ি চালানোর উদ্দেশ্যে সকাল আটটার সময় বাড়ি থেকে বেরিয়ে যায় দীপক রবি দাস। তারপরে আর তার কোন খোঁজ পাওয়া যায়নি। বৃহস্পতিবার রাতে পরিবারের লোকেরা এলাকাসহ আত্মীয়র বাড়িতে খোঁজাখুঁজি করে কোনো খোঁজ পায়নি।

পরেরদিন ইংরেজবাজার থানা একটি নিখোঁজ অভিযোগ জানানো হয় পরিবারের পক্ষ থেকে বলে জানা যায়। অবশেষে শনিবার বিকেলে বাড়ির পাশেই রাস্তায় ধারে জলে তার দেহ দেখতে পাই পরিবারের সদস্যরা। তড়িঘড়ি খবর দেওয়া হয় ইংরেজবাজার থানার পুলিশ।

পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। পরিবারের এক সদস্য জানান কি কারনে মৃত্যু হল আমরা বুঝে উঠতে পারছিনা। আমরা চাই পুলিশ তদন্ত করে সঠিক ব্যবস্থা নিক। এইদিকে মৃত্যুর পরে শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা গ্রামে।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]