Ad
উত্তরবঙ্গকোচবিহার

হৃদরোগ জনিত অসুস্থতার কারণে এয়ার অ্যাম্বুলেন্সে কলকাতা নিয়ে যাওয়া হচ্ছে মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার : অসুস্থ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে আজই এয়ার অ্যাম্বুলেন্সে কলকাতা নিয়ে যাওয়া হবে।ইতিমধ্যেই এয়ার অ্যাম্বুলেন্স বাগডোগরা তে পৌঁছেছে। ডাক্তারি ভাষায় গতকাল ভোর রাতে তিনি হৃদরোগ জনিত অসুস্থতার কারনে কোচবিহারের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন।

শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও কলকাতা নিয়ে গিয়ে চিকিৎসা করানো দরকার বলে স্থানীয় চিকিৎসকের পরামর্শ দিয়েছেন। এদিন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী কলকাতা নিয়ে যাওয়া হবে বলে খবর ছড়িয়ে পড়তেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্ধ্যোপাধ্যায় নিজে দ্বায়িত্ব নেন।

Ad

পরিবার সূত্রে জানান হয়েছে একাধিক বার তিনি নিজে ফোনে যোগাযোগ করেছেন পরিবারের সাথে। উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রীর ছেলে পঙ্কজ ঘোষ জানিয়েছেন “শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মন্ত্রী তথা তৃণমূল নেতা অরূপ বিশ্বাস ফোন করে খোঁজখবর নিয়েছেন। তাদের পরামর্শেই কলকাতায় এনআরএস-এ নিয়ে যাওয়া হচ্ছে।” মুখ্যমন্ত্রী কোচবিহার সফরের আগে কোচবিহারে তৃনমূলের কারিগর রবীন্দ্র নাথ ঘোষের এই শারীরিক অবনতি চিন্তায় ফেলেছে জেলা তৃনমূল সংগঠন কে।

সোমবার কোচবিহারেই দলীয় বৈঠক করবেন সুপ্রিমো। তার আগে এই ঘটনা রীতিমত কাল ঘাম ছোটাচ্ছে কোচবিহারের তৃনমূল শিবিরে।
পাশাপাশি তৃণমূল কংগ্রেসের নেত্রী শুচিস্মিতা দত্ত শর্মা বলেন “কোচবিহার সংগঠন তৈরি করার ক্ষেত্রে রবীন্দ্রনাথ ঘোষের বিশেষ অবদান রয়েছে। তিনি মানুষের জন্য লড়াই করেছেন। তাই তার অসুস্থতার কথা শুনে কোচবিহারের বহু মানুষ উদ্বিগ্ন আমরা চাই তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক। কোচবিহারে তৃনমূল সংগঠন এই একটি মানুষের ওপরেই ভিত্তি করে টিকে আছে। লোকসভা নির্বাচনে হারের পরে এই একটি নেতা যিনি গোটা কোচবিহার সহ উত্তরবঙ্গ চষে বেরিয়ে আবার তৃনমূলের মাটি শক্ত করেছেন। তাই তার দ্রুত আরোগ্য কামনা করছে কোচবিহারের সকল মানুষ।

আরও পড়ুন