কোচবিহার জেলায় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করলেন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন

মাথাভাঙ্গাঃ প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করলেন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন। মঙ্গলবার মাথাভাঙ্গা ১ নং ব্লকের গোপালপুর এলাকায় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন করা হয়। এদিন মন্ত্রী বিনয় কৃষ্ণ বর্মন ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক হিতেন বর্মন, মাথাভাঙা ১ নং পঞ্চায়েত সমিতির সভাপতি সুজাতা বর্মন, মাথাভাঙা ১ নং ব্লক স্বাস্থ্য আধিকারিক ডক্টর বিমল চন্দ্র অধিকারী, মজিরুল হোসেন, প্রধান মালতি বর্মন সহ অন্যান্যরা।

এদিন এবিষয়ে মন্ত্রী বিনয়কৃষ্ণ বর্মন বলেন, এই সাস্থ্য কেন্দ্রটির চালু হওয়ার ফলে এলাকার সাধারন মানুষ উপকৃত হবেন। আজকে আউটডোরের উদ্বোধন হলো আগামীদিনে ইনডোর পরিষেবা চালু হবে। সপ্তাহে দুদিন চিকিৎসক আসবেন এই স্বাস্থ্য কেন্দ্রে। এখান থেকে সাধারন মানুষ ডাক্তার দেখাতে পারবেন বলে জানান তিনি।

মন্ত্রী আরও বলেন, পশ্চিমবঙ্গ সরকার গোটা রাজ্যের পাশাপাশি মাথাভাঙা শীতলকুচি এবং গোটা জেলায় উন্নয়নে খামতি রাখছেন না। ভবিষ্যতে আরো উন্নয়ন ঘটবে।

এবিষয়ে ওই এলাকার বিধায়ক হিতেন বর্মন বলেন, এর আগে মাথাভাঙ্গা ১ নং ব্লকের কোন ব্লক স্বাস্থ্য কেন্দ্র ছিল না। আজ এই ব্লক স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন হলো।আমি নিজে এই এলাকার বাসিন্দা।স্বাভাবিকভাবে এলাকার বাসিন্দাদের চিকিৎসা করাতে উপকার হবে।