উত্তরবঙ্গজলপাইগুড়িমালদা

বড়সড় রদবদল উত্তরবঙ্গে তিন ডিআইজির, মালদা রেঞ্জ থেকে সরানো হল প্রসূন বন্দ্যোপাধ্যায়কে

ইউবিজি নিউজ ডেস্ক : ভোটের আগে ডিআইজি পদে বড়সড় রদবদল। মালদা রেঞ্জ থেকে সরানো হল প্রসূন বন্দ্যোপাধ্যায়কে। তার জায়গায় আসলেন ডিআইজি (সিআইডি) স্পেশাল থেকে অনুপ জয়সওয়াল।

 

একই সাথে আরও দুটি ডিআইজি পদেও ঘটল রদবদল। প্রসূন বন্দ্যোপাধ্যায়কে মালদা রেঞ্জ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হল জলপাইগুড়ি রেঞ্জের ডিআইজি পদে। যেখানে ডিআইজি পদে ছিলেন কল্যাণ মুখোপাধ্যায়। তাকে জলপাইগুড়ি রেঞ্জ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হল সিআইডি (স্পেশাল) ডিআইজি পদে।

Ad

বৃহস্পতিবার সন্ধ্যায় একটি বিশেষ অর্ডারে রদবদল হয়েছে ওই তিন ডিআইজি অফিসারের। ২০২১ এর নির্বাচনের আগে পুলিশের উচ্চপদে আচমকা এই রদবদল যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন অনেকে। তবে দক্ষিণ দিনাজপুরে দীর্ঘ বছর পুলিশ সুপারের পদ সামালানোর পাশাপাশি মালদা রেঞ্জের ডিআইজি হয়েও দক্ষিণ দিনাজপুরের উপর বিশেষ নজর ছিল প্রসূন বন্দ্যোপাধ্যায়ের।

দীর্ঘ বছর জেলায় থাকবার সুবাদে পুলিশ কর্মী থেকে রাজনৈতিক নেতৃত্ব ও সাধারণের সাথেও প্রসূন বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত সু-সুম্পর্ক গড়ে উঠেছিল। এদিন তার বদলির খবর জেলায় আসতেই কিছুটা ভারাক্রান্ত হয়েছেন অনেকেই।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]