Ad
উত্তরবঙ্গ

দিনহাটা হাসপাতালে সাংবাদিকের উপর হামলা মদ্যপ স্বাস্থ্যকর্মীর, মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তরে বিক্ষোভ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ব্যুরো : দিনহাটা হাসপাতালে মদ্যপ অবস্থায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় সরব হলেন জেলার সাংবাদিকরা। গতকাল রাতের ওই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের দপ্তরে বিক্ষোভে সামিল হন কোচবিহার জেলা প্রেস ক্লাবের সদস্যরা। প্রেস ক্লাবের পক্ষ থেকে নিগ্রহকারী ওই মদ্যপ ওয়ার্ড মাস্টারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানায় জেলা প্রেস ক্লাবের সদস্যরা।

এবিষয়ে কোচবিহার জেলা প্রেস ক্লাবের সম্পাদক সুমন কল্যান ভদ্র বলেন, সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক নিগ্রহের ঘটনা দিন দিন বেড়ে চলেছে। এটা মেনে নেওয়া যায় না। গতকাল সাংবাদিক ব্রজেশ্বর রায়কে ছবি তুলতে এবং খবর সংগ্রহ করতে বাঁধা দেওয়া হয়।

Ad

এমনকি সাংবাদিকের ক্যামেরা মাটিতে ফেলে দেওয়া হয়। আমরা প্রেস ক্লাবের পক্ষ থেকে নিগ্রহকারী ওই মদ্যপ ওয়ার্ড মাস্টারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।উল্লেখ্য, সোমবার রাতে দিনহাটা হাসপাতালে খবর সংগ্রহ করতে গিয়ে হাসপাতালের ওয়ার্ড মাস্টারের হাতে নিগ্রহের শিকার হন সাংবাদিক ব্রজেশ্বর রায়।

জানা গেছে, সাংবাদিক ব্রজেশ্বর রায় গতকাল রাতে একটি দুর্ঘটনার খবর সংগ্রহের জন্য দিনহাটা মহকুমা হাসপাতালে যান। কিন্তু অভিযোগ, সেখানে কর্তব্যরত ওয়ার্ড মাষ্টার মদ্যপ অবস্থায় সাংবাদিক ব্রজেশ্বর রায়কে ছবি তুলতে এবং খবর সংগ্রহ করতে বাঁধা দেন। শুরু হয় বচসা। হাসপাতালের একজন ওয়ার্ড মাষ্টার কি ভাবে মদ্যপান করে তার কাজ চালিয়ে যাচ্ছেন?

এই ঘটনার প্রতিবাদ করেন ব্রজেশ্বর বাবু। এরপরেই মদ্যপ অবস্থায় থাকা সেই ওয়ার্ড মাষ্টার সাংবাদিক ব্রজেশ্বর রায়কে নিগ্রহ করেন এবং তার ক্যামেরা ছুরে ফেলে দেন। এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই ওয়ার্ড মাষ্টারের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন কোচবিহার জেলাবাসী।

আরও পড়ুন