২০২১ এর বিধানসভা নির্বাচনে তুফানগঞ্জের প্রার্থী কি মিহির গোস্বামী? প্রশ্ন বিভিন্ন মহলে

ইউবিজি নিউজ, কোচবিহার : বিজেপিতে যোগদান করেই প্রথম সাংগঠনিক ও দলীয় কর্মসূচিতে তুফানগঞ্জ বিধানসভা এলাকায় কর্মসূচিতে যোগ দিলেন মিহির গোস্বামী।

শুক্রবার তাকে স্বাগত জানাল তুফানগঞ্জের বিজেপি কর্মী সমর্থকরা। হাতজোড় করে সকলের আশীর্বাদ গ্রহণ করলেন তিনি।মহাকুমা সংগঠনের পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হয়।২০২১ বিধানসভা নির্বাচনে তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী কে হবে তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা চলছিল,।

সেই জল্পনা হয়তো কিছুটা অবসান ঘটল মিহির গোস্বামীর বিজেপিতে যোগদান করার পরে।রাজনৈতিক মহলে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে যে তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী পদ পেতে পারেন মিহির বাবু। আর সেই কারণেই মিহির বাবুকে প্রথম দিন থেকেই তুফানগঞ্জ বিধানসভা এলাকায় হাত খুলে কাজ করার সুযোগ দিচ্ছে বিজেপি।

যদিও বা এই বিষয়ে প্রকাশ্যে কেউ মন্তব্য করেননি ।তবে মিহির বাবু বলেন দল যেভাবে সিদ্ধান্ত নেবে, আমার উপরে যে দায়িত্ব এসে পড়বে আমি সেটা পালন করবো। এদিন তুফানগঞ্জ এ বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, সোনার বাংলা গঠন করতে চাই ,কর্মসংস্থান চাই, দুর্নীতি মুক্ত সরকার চাই। আর সেই লক্ষ্যেই বিজেপি কাজ করছে। রাজ নৈতিকমহলের ধারণা মিহির বাবু কে কোচবিহার দক্ষিণ বিধান সভাকেন্দ্রে নয়, বিধান সভার টিকিট দিতে পারে তুফানগঞ্জ বিধানসভা থেকে ।

তাই প্রথম দিন থেকেই প্রচারের মুখ হিসাবে মিহির গোস্বামীকে তুলে ধরতে চাইছে বিজেপি ।তাছাড়া তুফানগঞ্জ বিধানসভা জেনারেল সিট । আর মিহির গোস্বামী জেনারেল ক্যান্ডিডেট হওয়ায় জল্পনা কিন্তু থেকেই যাচ্ছে ।