ভোটের মুখে কোচবিহারে প্রচুর পরিমানে জাল টাকা, ৩ রাউন্ড গুলি ও একটি গাড়ি সহ আটক ৩

তুফানগঞ্জঃ ভোটের মুখে লক্ষাধিক টাকার জাল নোট,তিন রাউন্ড গুলি, তৃণমূল কংগ্রেসের প্রতীক সহ একটি গাড়ি উদ্ধার। এই ঘটনায় আটক হয়েছে তিন জন । আটক তিন জনের মধ্যে দুজন পুরুষ, তার মধ্যে একজন গাড়ির চালক, সাথে একজন মহিলাও ছিল বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে,তুফানগঞ্জ ১নং ব্লকের নাককাটি গাছ গ্রাম পঞ্চায়েতের চামটা এলাকায়।

ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায় । উত্তেজিত জনতা গাড়িটিতে ভাঙচুর চালায় ঘটনাস্থলে পৌঁছায় তুফানগঞ্জ থানার পুলিশ ও বিশাল কেন্দ্রীয় বাহিনী ।

জানা গেছে, এদিন বেলা তিনটা নাগাদ তুফানগঞ্জে নাকা চেকিং চলাকালে একটি গাড়িকে দেখে সন্দেহ হওয়ায় থামতে বলে কর্তব্যরত পুলিশ,কিন্তু গাড়িটি না থেমে দ্রুতপালিয়ে যায়, এরপর গাড়িটি তুফানগঞ্জ ১ নং ব্লকের নাককাটি গছ গ্রাম পঞ্চায়েতের চামটা এলাকায় ঢোকে । সেখানে গাড়িটা থামিয়ে এক ব্যক্তি ছুটে পালায়।

ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং প্রত্যক্ষদর্শীরা জানায় গাড়ি থেকে একটি ব্যাগ উদ্ধার করে নিয়ে যায়। সেই ব্যাগে কি আছে জানা না গেলেওই গাড়ি থেকেই আর একটা ব্যাগ পাওয়া যায় যে ব্যাগ থেকে লক্ষাধিক টাকার জাল ৫০০ টাকার নোট, ৩ রাউন্ড গুলি, নিষিদ্ধ মাদকের প্যাকেট এবং তৃণমূল কংগ্রেসের প্রতীক পাওয়া যায়।

ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছায় তুফানগঞ্জ থানার বিশাল পুলিশ ও কেন্দ্রীয় কেন্দ্রীয় বাহিনী। বিজেপি এই ঘটনার সাথে তৃণমূল জড়িত বলে দাবি করছে।

তাদের দাবি সাধারণ মানুষকে এই টাকা বিলি করার জন্য এই জাল নোট গুলো আনা হয়েছে । যে স্থানে ঘটনাটি ঘটেছে তার থেকে ভোট কেন্দ্র মাত্র ২০০ মিটার দূরে। ভোটের মুখে এত বিপুল পরিমানে জাল টাকা উদ্ধারের ঘটনায় রীতিমতো ধোঁয়াশা সৃষ্টি হয়েছে ।এ বিষয়ে তৃণমূল কংগ্রেসের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।