উত্তরবঙ্গমালদা

মালদায় নেশাগ্রস্থ অবস্থায় মাকে পিটিয়ে খুন করল ছেলে, চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ নেশাগ্রস্থ অবস্থায় মায়ের ওপর চড়াও হয়ে মাকে পিটিয়ে খুন করলো ছেলে। ঘটনাটি ঘটেছে মালদার হব্বিপুর থানার বুলবুলচন্ডী গ্রামপঞ্চায়েতের কুচুপুকুর পাড়ায়। ঘটনার খবর পেয়ে অভিযুক্ত ছেলেকে গ্রফতার করেছে পুলিশ। মৃতদেহ ময়না তদন্ত পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে,মৃতের নাম বাসন্তী দাস(৬০)। অভিযুক্ত ছেলে স্বপন দাস। মৃতের তিন ছেলে।স্বপন ছিল ছোট ছেলে। বাকি দুই ছেলে ভিন্ন থাকে। বাসন্তী দেবী স্বপনের কাছে ছিল। স্বপনের বিয়ে হয়।

বিয়ের পর স্বপনের স্ত্রী ভিন্ন থাকার জন্য তার ঝামেলা করত। এরপর স্ত্রী শুবশুর বাড়ি থেকে বাপের বাড়ি চলে যায়। স্বপন আর তার মা বাড়িতে থাকতো। দীর্ঘদিন ধরে সে মদ্যপান করে। আর এই নিয়ে মা ছেলের বিবাদ প্রায় নিত্যদিনের সঙ্গী।

সেই কারনে প্রায়ই ছেলে স্বপন মদ্যপ অবস্থায় বাড়ি ঢুকে মায়ের ওপর চড়াও হরে মারধর করে। শনিবার মাকে মারধর করে। এরপর স্থানীয়রা তার মাকে উদ্ধার করে স্থানীয় আর এন রায় গ্রামীন হাসপাতালে ভর্তি করে।

Ad

তার শাররীক অবস্থা খারাপ থাকায় মালদা মেডিক্যালে স্থানান্তর করে। এই অবস্থায় ছেলে মাকে মেডিক্যালে না নিয়ে গিয়ে বাড়িতে গিয়ে ফের স্বপন মাকে বেধরক মারধর করে বলে অভিযোগ। এরপরই বাড়িতেই মৃত্যু হয় বাসন্তী দেবীর।

ঘটনার খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষনা করে। ঘটনায় পুলিশ গিয়ে ছেলেকে গ্রেফতার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]