ম্যায় হুঁ ডন, ফের হুমকি অনুব্রতর

ওয়েব ডেস্ক: ফের স্বমহিমায় অনুব্রত মণ্ডল। লোকসভা নির্বাচনের পর বেশ কিছুদিন সেভাবে জনসমক্ষে দেখা মেলেনি বীরভূম জেলার তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলের। দীর্ঘদিন ধরে অসুস্থও ছিলেন তিনি।

বেশ কয়েকদিনের ‘অবসর যাপন’ করে রবিবার ফের স্বমহিমায় জনসমক্ষে হাজির হলেন অনুব্রত। রবিবার লাভপুরে দলীয় জনসভায় ফের পুরোনো মেজাজে দেখা গেল জেলা তৃণমূলের সভাপতিকে। এদিনের সভা থেকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই ফের একবার বিজেপিকে একহাত নিলেন তিনি। এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ করে তিনি বলেন ‘দিলীপ মস্তান হলে আমি ডন’।

রাজ্যে এনআরসি চালু করা নিয়ে দিন কয়েক আগে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ যে হুঁশিয়ারি দিয়েছিলেন, এদিন তারও জবাব দেন অনুব্রত। এনআরসির প্রতিবাদেই এদিনের এই সভা ডাকা হয়েছিল। দিলীপ ঘোষকে উদ্দেশ্য করে অনুব্রত এদিন বলেন, ‘একটা পাগল ছাগল ভাবছে আমি মরে গেছি, আমি কিছুদিন অসুস্থ ছিলাম এখনও বেঁচে আছি। আমার কোনও কর্মীর গায়ে হাত পড়লে আমি চুপ করে বসে থাকবো না। গরু ছোটান ছোটাবো’।

পাশাপাশি এদিন অনুব্রত বলেন। ‘যেখানে সেখানে অবরোধ করলে প্রশাসন সরিয়ে দিলে ভালো, নইলে আমার কর্মীরা কীভাবে সরাতে হয় জানে। আমার নেতা মান্নানকে মারার হুমকি দিয়েছে দিলীপ ঘোষ, তুমি কত বড় মস্তান ? তুমি মস্তান হলে আমি ডন।‘