উত্তরবঙ্গ

উত্তরবঙ্গে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা! কোচবিহার জেলা পুলিশের তরফ থেকে ৫০০ খাবারের প্যাকেট ও জলের বোতল নিয়ে ওসি দুর্ঘটনাস্থলে

খবরিয়া ডেস্ক, কোচবিহারঃ জলপাইগুড়ির ময়নাগুড়িতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা। লাইনচ্যুত বিকানের থেকে গুয়াহাটিগামী ট্রেনের একাধিক কামরা। বৃহস্পতিবার সন্ধ্যায় ময়নাগুড়ির দোমোহনি এলাকায় দুর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করেছেন। খবর পেয়ে নিউ জলপাইগুড়ি থেকে রওনা দিয়েছেন রেলের আধিকারিকরা।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে ভয়াবহ দুর্ঘটনার মুখে পড়ে গুয়াহাটিগামী বিকানের এক্সপ্রেস। লাইন থেকে  সম্পূর্ণ কাত হয়ে যায়। সাতটি কামরার ব্যাপক ক্ষতি হয়েছে। এই খবর লেখা পর্যন্ত এখনও পর্যন্ত তিনজন প্রাণ হারিয়েছেন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা প্রকাশ করা হচ্ছে। ঘটনাস্থলে ইতোমধ্যে পৌঁছে গিয়েছে বিপর্যয় মোকাবিলা দফতর। নিয়ে যাওয়া হয়েছে গ্যাসকাটার। পৌঁছে গিয়েছে দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন।

প্রতিবেশী জেলা এবং রেলওয়ে কর্তৃপক্ষের সাথে যৌথ অনুশীলনে, কোচবিহার জেলা পুলিশের প্রচেষ্টার পাশাপাশি, কোচবিহার জেলা স্বাস্থ্য সেটআপ থেকে ডাক্তার, নার্স, ১ টি ট্রমা কেয়ার অ্যাম্বুলেন্স সহ ১২ টি অ্যাম্বুলেন্স সহ একাধিক মেডিকেল টিম সংগঠিত করা হয়েছে।  সিএমওএইচ কোচবিহার ব্যক্তিগতভাবে দলগুলির নেতৃত্ব দিচ্ছেন এবং একজন ডাক্তার হিসাবেও তার পরিষেবা প্রদানের জন্য দুর্ঘটনাস্থলে যাচ্ছেন।

ময়নাগুড়ি ট্রেন দুর্ঘটনায় উদ্ধার অভিযানের সুবিধার্থে, কোচবিহার জেলা থেকে সাহায্য পুলিশ কর্মী এবং উদ্ধার সামগ্রীর পরিপ্রেক্ষিতে পাঠানো হয়েছে। এর নেতৃত্বে প্রায় ২০ জন পুলিশ সদস্যের একটি দল। ইতিমধ্যেই ময়নাগুড়ির উদ্দেশে রওনা হয়েছেন এসপি মাথাভাঙ্গা। পুলিশের পক্ষ থেকে চারটি অ্যাম্বুলেন্স ইতিমধ্যেই পথে রয়েছে। কোচবিহার পুলিশের পক্ষ থেকে দড়ি, ড্রাগন লাইট এবং অন্যান্য উদ্ধার সামগ্রীও পাঠানো হয়েছে। ওসি মেখলিগঞ্জ ৫০০ খাবারের প্যাকেট ও জলের বোতল নিয়ে দুর্ঘটনাস্থলে।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]