Ad
আলিপুরদুয়ারউত্তরবঙ্গকোচবিহারজলপাইগুড়ি

কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, দার্জিলিংয়ে ভারী বৃষ্টির পূর্বাভাস

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ : হিমালয় সংলগ্ন পশ্চিমবঙ্গ এবং উত্তর-পূর্ব ভারতে বুধবারও ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। বজ্রবিদ্যুৎ-সহ ভারী থেকে অতি ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা উত্তরবঙ্গে। তবে তুলনায় তেমন বৃষ্টির সম্ভাবনা নেই দক্ষিণবঙ্গে।

বঙ্গোপসাগরে তৈরি হয়েছে নিম্নচাপ। আবার আরবসাগরের বুকেও সক্রিয় নিম্নচাপের জেরে পশ্চিম উপকূলে প্রবল বৃষ্টি হবে বলে জানিয়েছে মৌসম ভবন৷ ভাসতে চলেছে মহারাষ্ট্র থেকে গুজরাত। প্রবল বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর এবং মালদায়। এই জেলাগুলির কোনও কোনও জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবারও উত্তরবঙ্গের জেলাগুলিতে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে। ভারী বৃষ্টি হওয়া জেলার তালিকায় রয়েছে জলপাইগুড়ি ও কালিম্পং। এভাবেই আগামী বেশ কয়েকদিন উত্তরবঙ্গে বৃষ্টি চলবে।

Ad

রোদ আর মেঘের খেলা চলছে কলকাতার আকাশে। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে তাপমাত্রাও। তবে উত্তরবঙ্গে বাড়বে বৃষ্টি। এমনটাই জানিয়েছে আবহাওয়া।

এদিকে মালদা এবং উত্তর ও দক্ষিণ দিনাজপুরে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হতে পারে বলেই খবর। উত্তরবঙ্গের কিছু জেলাতে বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টিপাতের সম্ভাবনাও রয়েছে।

দার্জিলিং, কোচবিহার, আলিপুরদুয়ারে ভারী বৃষ্টি হতে পারে। জানা গিয়েছে, ৭ থেকে ১১ সেন্টিমিটার বৃষ্টিপাত হতে পারে ওই জেলাগুলিতে। জলপাইগুড়ি এবং কালিম্পঙে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবারও একইরকম আবহাওয়া থাকবে উত্তরবঙ্গে। ওইদিন দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, কালিম্পঙেও বৃষ্টির সম্ভাবনা থাকছে। আগামী পাঁচদিনে পশ্চিমবঙ্গের আবহাওয়ায় কোনও বড়সড় পরিবর্তন নেই বলেই খবর।

আরও পড়ুন