একুশের বিধানসভাকে কেন্দ্র করে দিনহাটায় তৃণমূল কংগ্রেসের কর্মীসভা

ইউবিজি নিউজ, দিনহাটা : দিনহাটা ২ ব্লকের বড়শাকদলে দিনহাটা বিধানসভা ভিত্তিক কর্মীসভা অনুষ্ঠিত হল রবিবার। বড়শাকদল উচ্চ বিদ্যালয়ের মাঠে এই কর্মীসভা আয়োজিত হয়। আগামী বিধানসভাকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস কর্মীদের পরামর্শ দেন নেতৃত্বরা।

উপস্থিত ছিলেন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ প্রতিম রায়,দিনহাটার বিধায়ক উদয়ন গুহ, কোচবিহার জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল জলিল আহমেদ, যুব কংগ্রেস নেতৃত্ব পঞ্চায়েত সদস্য সহ আরো অনেকে। এদিন বক্তব্য রাখতে গিয়ে জেলা সভাপতি পার্থ প্রতিম রায় বলেন, সরকার মানুষের সর্বনাশ করছে। বিভিন্ন গনবিরোধী নীতিতে মানুষ সমস্যায়।

পাশাপাশি তিনি আরো বলেন তৃণমূল কংগ্রেস ছেড়ে যারা অন্য দলে যাচ্ছেন তারা বেঈমান। কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামীর নাম উল্লেখ করে তিনি বলেন দলের সঙ্গে বেঈমানী করেছেন তিনি। আমি চ্যালেঞ্জ করছি আগামী বিধানসভা ভোটে দাঁড়ালে উনার জামানত বাজেয়াপ্ত হবে।

এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, আগামী 8 তারিখ থেকে দিনহাটা বিধানসভায় জনসাধারণের কাছে গিয়ে জনসংযোগ কর্মসূচি শুরু হবে। এই কর্মসূচিতে তিনটি কমিটি তৈরি হয়েছে। দিনহাটা শহর এবং বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায় গুলিতে প্রতিদিন প্রচার অভিযান চলবে।

দলবদল প্রসঙ্গে তিনি বলেন মমতা ব্যানার্জি বিজেপিতে যান তাহলে আমি বিজেপিতে যাব। তিনি আরো বলেন বিশেষ কাজে কলকাতায় গিয়েছিলাম কিন্তু দিনহাটায় রটে গেছে আছে আমি বিজেপি নেতৃত্বের সঙ্গে কথা বলতে গেছি। আমার সম্পর্কে ভুল প্রচার হচ্ছে।

এদিন মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে আব্দুল জলিল আহমেদ বলেন, এলাকার গ্রাম পঞ্চায়েত প্রধান বিভিন্ন প্রকল্পের টাকা খেয়ে নিচ্ছে যার ফলে দলের নাম কলুসিত হচ্ছে। দলের স্বচ্ছতা বজায় রাখতে হবে। তিনি আরো বলেন বিজেপি থেকে বাঁচতে আমাদের পেন্টি ব্যবহার করতে হবে তাহলে বাঁচা সম্ভব না।