Ad
আলিপুরদুয়ারউত্তরবঙ্গকোচবিহার

দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত কি বিজেপির সদস্য? উদয়নের চাঞ্চল্যকর মন্তব্যে জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, কোচবিহার : বিধায়ক তথা তৃণমূল কংগ্রেসের দিনহাটার প্রার্থী উদয়ন গুহের একটি ফেসবুক পোস্ট ঘিরে কোচবিহারের প্রশাসনিক মহল থেকে রাজনৈতিক মহল পর্যন্ত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আজ উদয়ন বাবু তাঁর ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দেন, “সঞ্জয় দত্ত কি বিজেপির সদস্য? ভেটাগুড়ি সংগঠনের দায়িত্বে? দুই পকেটে এমপির টাকা।”

দিনহাটা থানার আইসির নাম সঞ্জয় দত্ত। উদয়ন বাবুকে বেশ কিছুদিন ধরেই পুলিশের বিরুদ্ধে টানা ক্ষোভ উগড়ে দিতে দেখা গিয়েছে। এর থেকেই স্পষ্ট তিনি দিনহাটার পুলিশের উপড়ে সন্তুষ্ট নন। এদিন তাই উদয়ন বাবুর ওই পোস্টের পরে প্রশাসনিক ও রাজনৈতিক মহল মনে করছেন দিনহাটা থানার আইসি সঞ্জয় দত্ত কে উদ্দেশ্য করেই এমন স্ট্যাটাস দিয়েছেন উদয়ন গুহ।

Ad

যদিও উদয়ন বাবু অবশ্য বলেছেন, আমি ওই স্ট্যাটাস নিয়ে কিছু বলবো না। যা বলার ফেসবুকেই লিখে দিয়েছি।“ অন্যদিকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এনিয়ে প্রকাশ্যে কেউ মন্তব্য করতে রাজি হন নি। বিজেপি অবশ্য ওই পোস্টকে নিন্দাজনক বলে আখ্যা দিয়েছে। তাঁদের দাবি, তৃণমূল কংগ্রেস রাজ্যের ক্ষমতায়। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশ মন্ত্রী। অথচ তাঁদের দলের এক বিধায়কের এভাবে প্রকাশ্যে এক পুলিশ আধিকারিকের সমালোচনা করা একধরনের রাজনৈতিক দেউলিয়াপনা। পায়ের নিচের মাটি সরে গিয়েছে বুঝতে পেরে এসব বলে পাড় পাওয়ার চেষ্টা করছেন।

বিধানসভা নির্বাচন যত এগোচ্ছে, দিনহাটার বেশ কিছু এলাকায় রাজনৈতিক পরিবেশ ততটাই উত্তপ্ত হয়ে উঠেছে। এরমধ্যে উল্লেখযোগ্য ভেটাগুড়ি এলাকা। সম্প্রতি সেখানে তৃণমূল কার্যালয় ও দলের এক অঞ্চল সভাপতির বাড়িতে হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় পুলিশের বিরুদ্ধে পক্ষপাত মূলক আচরণের অভিযোগ তুলে দিনহাটা থানায় অবস্থান বিক্ষোভ করে তৃণমূল কংগ্রেস। আর সেই ভেটাগুড়িতেই বিজেপি নেতা তথা সাংসদ নিশীথ প্রামাণিকের বাড়ি হওয়ায় আইসি ও সাংসদ কে টেনে উদয়ন বাবুর এমন মন্তব্য বলে মনে করা হচ্ছে।

তথ্যঃ খবরিয়া ২৪

আরও পড়ুন