কুরুচিকর মন্তব্য এবং হিন্দু ধর্মের ভগবানকে আঘাতকারী অমৃত আর্যের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ মিছিল তুফানগঞ্জ হিন্দু ঐক্য মঞ্চের

ইউবিজি নিউজ, তুফানগঞ্জ : এসএফআই এর তুফানগঞ্জ এর এস এফ আই এর আঞ্চলিক কমিটির সদস্যের কুরুচিকর মন্তব্য এবং হিন্দু ধর্মের ভগবানকে আঘাতকারী অমৃত আর্যের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মহকুমা শাসক কে স্মারকলিপি প্রদান করল তুফানগঞ্জ হিন্দু ঐক্য মঞ্চ।

শুক্রবার তুফানগঞ্জ হিন্দু ঐক্য মঞ্চের পক্ষ থেকে তুফানগঞ্জ মদনমোহন বাড়ি থেকে একটি বিক্ষোভ মিছিল শহর পরিক্রমা করে মহকুমা শাসক কে স্মারকলিপি প্রদান করল।

এ বিষয়ে তুফানগঞ্জ হিন্দু ঐক্য মঞ্চের পক্ষ থেকে ঠাকুর প্রসাদ নাথ জানান- “এসএফআই এর তুফানগঞ্জ আঞ্চলিক কমিটির সদস্য অমৃত আর্যের কুরুচিকর মন্তব্য এবং হিন্দু বিরোধী মন্তব্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে এবং তা ইতি মধ্যে তা ভাইরাল হয়ে গেছে।

 হিন্দু বিরোধী কথা বলার পরও গতকাল এসএফআই এর পক্ষ থেকে তাকে নিয়ে তুফানগঞ্জ শহরে মিছিল করেছে এবং সময় সেই মিছিলে বিভিন্ন রকম হিন্দুবিরোধী কথা কি করে বলার সাহস পায়।

যেখানে আগামী ৫ ই আগস্ট সুপ্রিম কোর্টের নির্দেশে রাম মন্দির প্রতিষ্ঠা হবে সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে এইরকম কথার আমরা তীব্র ধিক্কার জানাচ্ছি। অবিলম্বে মহকুমা প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার আর্জি জানাচ্ছি।”