বেহাল রাস্তা সংস্কারের দাবি, রাস্তার মধ্যে ধানের চারা লাগিয়ে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, রায়গঞ্জ : বেহাল রাস্তা সংস্কারের দাবীতে আন্দোলনে নামলেন গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ ১২ নম্বর বরুয়া গ্রামপঞ্চায়েতের নোয়াপাড়া এলাকায়। রাস্তার মধ্যে ধানের চারা লাগিয়ে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।

গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘ ৫বছর ধরে নোয়াপাড়া এলাকা থেকে প্রায় ৭০০ মিটার রাস্তা দীর্ঘদিন থেকে বেহাল হয়ে পরে রয়েছে। বৃষ্টির ফলে রাস্তা দিয়ে চলাচল করতে খুব অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে গ্রামবাসীদের। যখন তখন ছোট বড়ো দুর্ঘটনা ঘটেই চলছে প্রতিনিয়ত। রাস্তা দিয়ে টোটো গাড়ি, সাইকেল নিয়ে এই রাস্তায় যাওয়া আসা করলে তাদের গাড়ি ও সাইকেলের অনেক ক্ষতি হয়ে যাচ্ছ। প্রশাসনকে বারংবার জানানো সত্বেও কোন কর্নপাত করছে না তারা।

গ্রামবাসীদের আরও অভিযোগ, ভোটের সময় এলে প্রতিটি রাজনৈতিক দল তাদের রাস্তা সংস্কার করে দেবার প্রতিশ্রুতি শুধু দিয়ে যান। কিন্তু ভোট পেরিয়ে গেলেই নেতারা প্রতিশ্রুতির কথা ভুলে যান।

যদিও স্থানীয় পঞ্চায়েত সদস্য মানিক বর্মন সাধারন মানুষদের চলাফেরার অসুবিধার কথা ভেবে যাতে করে চলাফেরা করার কিছুটা সুবিধার্থে কয়েক গাড়ি ভাঙা ইট দিয়েছেন। অবিলম্বে এই রাস্তা সংস্কারের দাবী জানিয়েছেন গ্রামবাসীরা। তা না হলে আগামীদিনে ভোট প্রদান থেকে বিরত থাকবেন বলে জানিয়েছেন গ্রামবাসীরা।

অন্যদিকে স্থানীয় পঞ্চায়েত সদস্য মানিক বর্মন জানিয়েছেন, খুব তারাতারি এই রাস্তার কাজের ব্যাপারে বিডিওর সাথে কথা বলবেন। যত দ্রুত কাজ রাস্তার কাজ শুরু করা যায় তার চেষ্টা করবেন।