তুফানগঞ্জে প্রবেশ করলে হাত পা ভেঙে দেওয়া হবে দেবাংশুর, শাসক দলের মুখপাত্রের বিরুদ্ধে প্রকাশ্যে হুমকি দিলেন বিজেপির জেলা কমিটির সদস্য

তুফানগঞ্জ : “দেবাংশু তুফানগঞ্জ এ ঢুকলে তার হাত-পা ভেঙে দেবো।” শুক্রবার এমনটাই হুমকি দিলেন বিজেপির জেলা কমিটির সদস্য উৎপল দাস। কোচবিহারের মাটিতে দাঁড়িয়ে তৃণমূল মুখপাত্র দেবাংশু “খেলা হবে”স্লোগান চালু করেছিলেন। বর্তমানে এই শ্লোগান ২০২১ বিধানসভা নির্বাচনের অন্যতম তুফান হয়ে দাঁড়িয়েছে রাজনৈতিক মহলে।

ঘটনার সূত্রপাত সেখান থেকেই, শুক্রবার সকালে কোচবিহার নাটাবাড়ি বিধানসভা এলাকায় নতুন বাজারে বিজেপির দলীয় কার্যালয়ে একটি পোস্টার লাগানো হয়েছে বলে জানা যায়। সেই পোস্টারে লেখা রয়েছে, “ঔ বিজেপি/খেলা হবে/রক্তগঙ্গা বইবে/জাগো বাংলা।”

বিজেপির তরফ থেকে অভিযোগ উঠেছে এই পোস্টারটি তৃণমূলের তরফ থেকে লাগানো হয়েছে। কিন্তু উক্ত এলাকায় কোন তৃণমূল কর্মীর নেই বলে একাধিকবার দাবি করা হয়েছে বিজেপির তরফ। তাহলে এই পোস্টার তৃণমূল কিভাবে লাগায়?? এই বিষয়ে মন্তব্য করতে গিয়েই উৎপল দাস সরাসরি আক্রমণ করেন দেবাংশু কে।

 তুফানগঞ্জ এ জনসভায় তারিখে খেলা হবে স্লোগান দিয়েছিল দেবাংশু। তাই এইবার তুফানগঞ্জ এ ঢুকলে নাকি তার হাত-পা ভেঙে দেওয়া হবে।

এই বিষয়ে ইতিমধ্যেই সরব হয়েছে কোচবিহার জেলা যুব তৃণমূল কংগ্রেস। যুব তৃণমূল সভাপতি অভিজিত দে ভৌমিক মন্তব্য করে বলেন, হাস্যকর ঘটনা, পায়ের নিচে মাটি নেই সে আবার হুমকি দেয়। প্রকাশ্যে যখন হুমকি দিয়েছে তখন সময় আসলে দেখা যাবে। ২০২১ এ অবশ্যই খেলা হবে।

তবে এই হুমকির বিরুদ্ধে ইতিমধ্যেই কোচবিহারের বিভিন্ন থানায় অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে জেলা যুব তৃণমূল নেতৃত্ব।

ঘটনাস্থলে পৌঁছেছে তুফানগঞ্জ থানার পুলিশ, ইতিমধ্যেই তারা পোস্টারটি খুলে নিয়ে এসেছে।