দার্জিলিং পুলিশের বড়সড় সাফল্য, আগ্নেয়াস্ত্র সহ এক বাংলাদেশী ও ৯ জনকে গ্রেফতার করলো ফাঁসিদেওয়া পুলিশ

শিলিগুড়িঃ শিলিগুড়ি মহকুমার ফাঁসিদেওয়া ব্লকের চটহাট এলাকা থেকে এক বাংলাদেশী সমেত মোট ৯ জনকে আগ্নেয়াস্ত্র সহ ফাঁসিদেওয়া থানা পুলিশ গ্রেপ্তার করল। এই ঘটনায় ইতিমধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত বাংলাদেশী যুবকের নাম মহম্মদ জামাল (৩০)। তার বাড়ি বাংলাদেশের তেতুলুয়ার এলাকায়। বাকি ধৃতদের নাম বাদিরুল ইসলাম (৩১), হাবিবুর রহমান (৪৫), নুর ইসলাম (২৩), সাফিজুল ইসলাম (২৪), ওসমান আলি (২৬), মহম্মদ কালিম (২৪), মকলেশ্বর রহমান (৩৫), মহম্মদ খলিক (২৪)।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোপন সূত্রের খবরের ভিত্তিতে ফাঁসিদেওয়ার চটহাট এলাকায় অভিযান চালায়। এরপরই একটি চারচাকা গাড়িকে সন্দেহের জনকভাবে আটক করতে গেলে গাড়িটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গাড়ির পিছনে ধাওয়া করে পুলিশ আটক করে এবং গাড়িটিতে তল্লাশি চালিয়ে উদ্ধার হয় হয় আগ্নেয়াস্ত্র ও বিভিন্ন রকম সরঞ্জাম।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, ধৃতদের কাছ থেকে ২ টি সেভেন এমএম পিস্তল, ১৬ রাউন্ড কার্তুজ, ২ টি কাটার, ২ টি সাবল এবং চারচাকা গাড়িটিকে পুলিশ বাজেয়াপ্ত করেছে। পুলিশের প্রাথমিকভাবে অনুমান দুষ্কৃতীরা বড় ডাকাতির উদ্দেশ্যে একসঙ্গে রওনা দিয়েছিল। ধৃতদের এদিন শিলিগুড়ি আদালতে তোলা এবং তদন্তের স্বার্থে বাংলাদেশি সহ চারজনকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়েছেন আদালতে।