উত্তরবঙ্গমালদা

আগুনে পুড়ে ভস্মিভূত কাপড়ের দোকান, চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ আগুনে পুড়ে ভস্মিভূত একটি কাপড়ের দোকান। অল্পের জন্য রক্ষা পেল আরও কয়েকটি দোকান। স্থানীয় বাসিন্দা ও দমকল বাহিনীর এক ঘন্টা প্রচেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। সোমবার সকালে মালদহের চাঁচলের বিদ্যুৎ দফতরের সামনে ঘটনাটি ঘটে।

জানা যায়, ওই দোকান মালিকের নাম আসরাফুল হক। তার বিদ্যুৎ দফতরের সামনে একটি মার্কেটে তিনটি কোট ব্লেজারের দোকান রয়েছে। লকডাউনে নির্দিষ্ট সময়ে প্রথম দোকান বন্ধ করে বাকি দোকান গুলি বন্ধ করে যখন বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

সেই সময় তিনি ওই মার্কেট থেকে বেড়িয়ে আসে তখন তিনি দেখতে পান প্রথম দোকান থেকে আগুন ও ধোঁয়া বেড়িয়ে আসছে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পাশের এক হোটেল থেকে আগুন নেভানোর কাজ হাত লাগান ।

খবর দেওয়া হয় চাঁচল দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে নিয়ে আসে। আগুন নিয়ন্ত্রণে আসলেও দোকানে ভিতরে মুজুত কোনও কিছুই বাঁচাতে পারেননি । প্রায় তিন লক্ষ্য টাকার ক্ষতির অসংখ্যা করছেন ওই দোকান মালিক।
যদিও দমকলের কর্মীরা এটি শর্ট সার্কিট থেকে আগুন ছড়িয়ে বলে প্রাথমিক ভাবে অনুমান করছেন।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]