Ad
উত্তরবঙ্গ

বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার, খুন করে ঝুলিয়ে রাখার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তাল কোচবিহারের দিনহাটা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দিনহাটা, ২৪ মার্চঃ বিধানসভা ভোটের আগ মুহূর্তে বিজেপির টাউন মণ্ডলের সভাপতির ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দিনহাটায়।

আজ, বুধবার সকালে দিনহাটা শহরের বিজেপির দলীয় কার্যালয় সংলগ্ন পশু হাসপাতালের বারান্দা থেকে বিজেপির টাউন মণ্ডলের সভাপতি অমিত সরকারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় তৃনমূলের বিরুদ্ধে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তুলে সোচ্চার হয়েছে বিজেপি নেতা কর্মীরা।

Ad

দিনহাটা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিনহাটা টাউন মণ্ডলের ওই সভাপতির নাম অমিত সরকার। ওই ঘটনায় তৃনমূলের বিরুদ্ধে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তুলে সোচ্চার হয়েছে বিজেপি।

বিজেপির অভিযোগ, ভোটে হেরে যাওয়ার ভয়ে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা তাঁদের দলের নেতাকে খুন করে ঝুলিয়ে দিয়েছে। ওই ঘটনার তদন্ত করে দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বিজেপি নেতৃত্ব।

অন্যদিকে তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি পার্থ প্রতিম রায় যে কোন মৃত্যু দুঃখজনক বলে জানিয়ে বলেন, “যে বিজেপি নেতা বা কর্মী খুনের অভিযোগ তুলেছেন, তিনি নিশ্চয় দেখে ওই দাবি করেছেন। তাহলে পুলিশ তাঁকে তুলে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করুক। আসলে এই ঘটনা সম্পর্কে আমি কিছু জানি না। আপনাদের মুখ থেকেই জানলাম। তাই না জেনে কিছু বলতে চাইছি না।”

গত পঞ্চায়েত নির্বাচন থেকেই দিনহাটায় রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত। ওই সময় তৃনমূলের গোষ্ঠী কোন্দলে জেরবার হয়েছিল দিনহাটার বিভিন্ন এলাকা। লোকসভা নির্বাচনেও ওই এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছিল। এবার বিধানসভা নির্বাচনেও প্রাক মুহূর্তে মূলত তৃণমূল ও বিজেপির মধ্যে রাজনৈতিক উত্তেজনা অব্যাহত রয়েছে।

এই অবস্থায় এক বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় খুনের অভিযোগ রাজনৈতিক মহলে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন