কোচবিহার সিতাই বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দীপক রায়ের উপর হামলা, জখম ৩

দিনহাটাঃ সিতাই বিধানসভা বিজেপি প্রার্থী দীপক রায়ের গাড়ির উপর হামলার অভিযোগ। ঘটনায় বিজেপি প্রার্থী অক্ষত থাকলেও ৩ জন কর্মী জখম হয়েছেন বলে জানা গিয়েছে। এদিন দুপুরে ঘটনাটি ঘটেছে দিনহাটা ১ নং ব্লকের ছোট ফকিরতকেয়া বাজারে।

এই ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও তৃণমূলের তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিশাল পুলিশবাহিনী।

জানা যায় এদিন দুপুরে সিতাই বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দীপক রায় ভোট প্রচারের জন্য গীতালদহ দিকে যাচ্ছিল। সেই সময় ছোট ফকিরতকেয়া বাজারে কয়েকজন যুবক কালো পতাকা নিয়ে রাস্তায় দাঁড়িয়ে বিজেপি প্রার্থীর উদ্দেশ্যে গো ব্যাক স্লোগান দেওয়া শুরু করে। এবং রাস্তা আটকে গাড়ি ভাঙচুর শুরু করে।

ঘটনাস্থল থেকে বিজেপি প্রার্থী ও বিজেপি কর্মীরা একটা গাড়ি ফেলে বাকি গাড়িতে চড়ে পালিয়ে যান। ভিলেজ গাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত যুবকেরা।

যদিও বিজেপির অভিযোগ অস্বীকার করে তৃণমূল। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোন যোগ নেই বলে জানান দিনহাটা ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি মতিউর রহমান। তিনি বলেন এটা বিজিপির গোষ্ঠী কোন্দলের ফসল। সিতাইয়ে বিজেপি প্রার্থীর নাম ঘোষণার পর থেকে একের পর এক গোষ্ঠী কোন্দলের ছবি দেখেছে সাধারণ মানুষ। আজকেও সেই একই জেরে এই ঘটনা ঘটেছে।