কোচবিহারে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে, ঘটনায় পথ অবরোধ তৃণমূল কর্মীদের

তুফানগঞ্জ, ৩০ জানুয়ারি : তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে ৩১ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। প্রায় ১ ঘন্টা চলে এই পথ অবরোধ। পরে তুফানগঞ্জ থানার পুলিশের আশ্বাসে অবরোধ উঠে যায়।

এই আন্দোলনের নেতৃত্ব দেন চিলাখানা ২ গ্রাম পঞ্চায়েতের যুব নেতা বাসুদেব রায়।

এদিনের আন্দোলনে উপস্থিত ছিলেন চিলাখানা ২ গ্রাম পঞ্চায়েতের সভাপতি কমলেশ সরকার, তুফানগঞ্জ ১ ব্লক (ক) এর সভাপতি মনোজ বর্মা প্রমুখ । যদিও এই ঘটনা অস্বীকার করেছে বিজেপি।

তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গেছে শুক্রবার গভীর রাতে বিজেপির দুষ্কৃতিরা তৃণমূল কার্যালয়ে ভাঙচুর চালায়। তৃণমূল কংগ্রেসের দলীয় দপ্তরে লাগানো ফ্ল্যাগ ফেষ্টুন ছিড়ে তাতে আগুন লাগিয়ে দেওয়া হয়। শনিবার সকালে বিষয়টি জানাজানি হতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

এদিন সকালে আটটা নাগাদ পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে তৃণমূল কর্মীরা। ঘটনার খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ পৌছায় এলাকায়। শেষে পুলিশের আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেয় তৃণমূল কংগ্রেস কর্মীরা। শেষে পথ অবরোধ তুলে চিলাখানা ২ গ্রাম পঞ্চায়েতের ঘোগারকুঠি এলাকায় মিছিল শুরু করেন তৃণমূল কংগ্রেস কর্মীরা। যদিও এই ঘটনা অস্বীকার করেছে বিজেপি।