Ad
উত্তরবঙ্গদেশরাজনীতি

আগামী ১৬ ও ১৭ তারিখ উত্তরবঙ্গ সফরে আসছেন অমিত শাহ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্কঃ উত্তরবঙ্গ সফরে আসছেন অমিত শাহ। এখনও পর্যন্ত যা খবর, তাতে আগামী ১৬ ও ১৭ তারিখ উত্তরবঙ্গে আসবেন বলে জানা গিয়েছে দলীয় সুত্রে।

জানা গিয়েছে, উত্তরবঙ্গের বিভিন্ন জেলার সাংগাঠনিক স্তরে বৈঠক করবেন বিজেপির এই শীর্ষনেতা। এরপর তিনি দক্ষিণবঙ্গে আসবেন। তবে দক্ষিণবঙ্গে কতদিন তিনি থাকবেন বা কী কর্মসূচি রয়েছে তাঁর, সেটা এখনও স্পষ্ট নয়। ফলে ঠিক কতদিন রাজ্যে থাকবেন অমিত তা এখনও পরিষ্কার নয়। কারণ, উত্তরবঙ্গে ২ দিন থাকার পর দক্ষিণবঙ্গেও কি দিন দুয়েক থাকবেন। সেটা জানা যায়নি।

Ad

তবে বিজেপির একটি সূত্র বলছে, উত্তরবঙ্গ করে দক্ষিণবঙ্গেও দিন দুয়েক থেকে বেশ কয়েকটি পুজোতেও যেতে পারেন অমিত শাহ। কিন্তু যদিও এই নিয়ে চূড়ান্ত কোনও কিছুই জানা যায়নি বিজেপি সূত্রে। এই প্রসঙ্গে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ জানান, যেভাবে বিজেপি কর্মীদের একের পর এক খুন করা হচ্ছে, জেলে ধরা হচ্ছে, মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে, খুনের মামলা

দেওয়া হচ্ছে, তাতে কাজ করা কঠিন হয়ে পড়ছে। কিন্তু তারপরেও সকলে কাজ করছেন। এই পরিস্থিতিতে কর্মীদের মনোবল বাড়াতে অমিত শাহকে আমন্ত্রণ জানানো হয়েছিল। তাতে তিনি সাড়া দিয়েছেন। এবার রাজ্যে কমপক্ষে ১৫০ আসন পেয়ে ক্ষমতায় আসতে চাইছে বিজেপি। এই কাজে রাজ্য বিজেপি মূল পরামর্শদাতা হিসেবে অমিত শাহকে পেতে চাইছে।

কারণ, শাহের ফর্মূলাতেই এবার কেন্দ্রে নিরঙ্কুশ ক্ষমতায় এসেছে বিজেপি। সেই সাফল্য থেকে শিক্ষা নিয়ে অমিত শাহকে সামনে রেখেই এগোতে চাইছে বঙ্গ বিজেপি। সেই কারণেই পুজোর আগেই অমিতের এই উত্তরবঙ্গ ভ্রমণ।

আরও পড়ুন