বিজেপি কর্মীকে মারধোর করার অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে, উত্তেজনা দিনহাটায়

দিনহাটা, ২ মার্চঃ বিজেপি এক মণ্ডল সম্পাদককে মারধোর করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। দিনহাটা থানার ভেটাগুড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার বালাডাঙ্গা গ্রামে ওই ঘটনা ঘটেছে। আহত বিজেপির মণ্ডল সম্পাদকের নাম দিলিপ বর্মণ। তিনি ২২ ও ২৩ নম্বর মণ্ডল কমিটির সম্পাদক পদে রয়েছেন।

অভিযোগ, গতকাল বিকেল নাগাদ তিনি বাড়ির দিকে ফেরার সময় রাস্তায় তৃণমূল কংগ্রেসের কয়েকজন কর্মী সমর্থক আটক করে মারধোর করে। এরপর আহত অবস্থায় তিনি বাড়ি ফিরে যান। রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। আহত অবস্থায় দিলিপ বাবু বলেন, “তৃণমূলের সাথে সাধারণ মানুষ নেই। তাই কিছু গুন্ডামাস্তান দিয়ে আমাদের মারধোর করে জনমানসে ভীতি সঞ্চার করতে চাইছে। কিন্তু এটা মেনে নেওয়া হবে না। প্রয়োজনে পাল্টা দিতেও আমরা মাঠে নামব।”

এদিকে তৃণমূল কংগ্রেসের ভেটাগুড়ি ২ নম্বর অঞ্চল সভাপতি সুনীল রায় সরকারের দাবি, ওই ঘটনার সাথে রাজনীতির কোন সম্পর্ক নেই। তিনি বলেন, “বিজেপির ওই নেতার স্ত্রী পঞ্চায়েত সমিতির সদস্যা। ঘর দেওয়ার নামে অনেক বেনিফিসিয়ারির থেকে টাকা নিয়েছিলেন, কিন্তু ঘর দিতে পারেন নি। সেই কারণেই গ্রামের কিছু মানুষ তাঁকে ঘেরাও করে বিক্ষোভ দেখিয়েছিল। এর থেকে বেশী কিছু হয় নি।”