জলপাইগুড়ির ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরে পূজা দিলেন সর্ব ভারতীয় যুব তৃণমূলের সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দোপাধ্যায়

ইউবিজি নিউজ ব্যুরো : জলপাইগুড়ির ঐতিহ্যবাহী জল্পেশ মন্দিরে পূজা দিলেন সর্ব ভারতীয় যুব তৃণমূলের সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জি। এদিন সাড়ে ১২ টা নাগাদ জল্পেশ মন্দির পৌচ্ছান অভিষেক ব্যানার্জি। তার সঙে ছিলেন ময়নাগুড়ির বিধায়ক অনন্তদেব অধিকারী,ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায় বসুনিয়া, জলপাইগুড়ি জেলা যুব তৃণমূলের সভাপতি সৈকত চ্যাটার্জি সহ অনেকে। এদিন জল্পেশে পৌচ্ছেই সাংসদ অভিষেক ব্যানার্জি জল্পেশ মন্দিরে পূজা দিতে ঢোকে।

কিছুক্ষণ পূজা দিয়ে বেড়িয়ে চলে যান। দলীয় সুত্রে জানা গেছে জল্পেশ মন্দির থেকে তিনি চালসা যাবেন। সেখানে একটি হোটেলে খাওয়াদাওয়ার পর দলীয় কর্মীদের নিয়ে বৈঠক করবেন। অন্যদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পূজা ঘিরে কড়া নিরাপত্তার বন্দোবস্ত ছিল। জেলা পুলিশ সুত্রে জানা গেছে জেট প্লাস ক্যাটাগরিতে নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয় জল্পেশ চত্বর সহ ময়নাগুড়ি।

পূজা শেষে জল্পেশ মন্দিরের পুরোহিত জানিয়েছেন জল্পেশ মন্দিরের উন্নয়ন আবেদন জানান অভিষেক ব্যানার্জির কাছে। তিজি জানান জল্পেশ মন্দির কে ঘিরে এখানকার মানুষ জন সহ আমরা নির্ভরশীল। তাই মন্দির ও এলাকার উন্নয়নের আবেদন জানালাম সাংসদের কাছে। তিনি আশ্বাস দিয়েছেন বলে জানালেন পুরোহিত।