কোচবিহারে এক বালিকাকে বিয়ে বাড়ি থেকে নিয়ে ধর্ষণ, ঘটনার পর সাংবাদিক বৈঠক করলেন অ্যাডিশনাল এসপি সিদ্ধার্থ দর্জি

UBG NEWS, মাথাভাঙ্গা : মাথাভাঙ্গায় ধর্ষণ কান্ড নিয়ে সাংবাদিক বৈঠক করলেন অ্যাডিশনাল এসপি সিদ্ধার্থ দর্জি।

মাথাভাঙ্গা ২নং ব্লকের পূর্ব রামঠেঙা এলাকায় এক বালিকাকে বিয়ে বাড়ি থেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ ওঠে স্থানীয় দেবব্রত প্রামানিকের বিরুদ্ধে।ঘটনার পর ওই অভিযুক্ত পলাতক ছিল বলে জানা যায় এবং ওই বালিকার শারীরিক পরিস্থিতি খারাপ থাকায় তাকে কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি রাখা হয়।

জানা গেছে, এক বালিকাকে বিয়ে বাড়ি থেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ ওঠে স্থানীয় দেবব্রত প্রামানিকের বিরুদ্ধে। খবর পেয়ে সেখানে ঘোকসাডাঙা থানার পুলিশের পক্ষ থেকে ওই অভিযুক্তকে পাহাড়ায় রাখা আছে বলে জানান।আজ হাসপাতাল থেকে রিলিজ করে অ্যারেস্ট করে কোর্টে হাজির করা হবে। যেহেতু মেয়েটিও বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তাই তাকেও জিজ্ঞাসাবাদ করে তাড়াতাড়ি চার্জসিট দেবার ব্যবস্থা করা হবে এবং মামলা পকসো কোর্টে তোলা হবে বলে তিনি জানান অ্যাডিশনাল এসপি।

ঘটনার পর ওই অভিযুক্ত পলাতক ছিল বলে জানা যায় এবং ওই বালিকার শারীরিক পরিস্থিতি খারাপ থাকায় তাকে কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি রাখা হয়। অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ ও দায়ের করা হয় মেয়ের বাড়ি থেকে। ধর্ষিত হবার থেকে নিজেকে বাঁচাতে ছেলেটির জিহ্বা কামড়ে দেয় মেয়েটি। ঘটনার তদন্ত শুরু করেন মাথাভাঙ্গা এবং ঘোকসাডাঙার থানার পুলিশেরা।

মাথাভাঙ্গা থানার অ্যাডিশনাল এসপি সিদ্ধার্থ দর্জি জানান, তারা বিশেষ সূত্রে খবর পান অভিযুক্ত শিলিগুড়িতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে সেখানে ঘোকসাডাঙা থানার পুলিশের পক্ষ থেকে ওই অভিযুক্তকে পাহাড়ায় রাখা আছে বলে তিনি জানান। পাশাপাশি আজ অভিযুক্তকে হাসপাতাল থেকে রিলিজ করে অ্যারেস্ট করে কোর্টে হাজির করা হবে।

অপরদিকে মেয়েটিও যেহেতু চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তাই তাকেও জিজ্ঞাসাবাদ করে তাড়াতাড়ি চার্জসিট দেবার ব্যবস্থা করা হবে এবং মামলা পকসো কোর্টে তোলা হবে বলে জানান অ্যাডিশনাল এসপি।