ভোটের আগে মাথাভাঙ্গায় অস্ত্রসহ গ্রেপ্তার এক যুবক

মাথাভাঙ্গাঃ গত বৃহস্পতিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মাথাভাঙ্গা পঞ্চানন মোড় থেকে অস্ত্রসহ এক যুবককে গ্রেপ্তার করল মাথাভাঙ্গা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ব্যক্তির নাম সনজিত সরকার। তার বাড়ি মাথাভাঙা ১ নং ব্লকের নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের পানিগ্রাম এলাকায়। এই সনজিত সরকারের বিরুদ্ধে একাধিক বিভিন্ন ধরনের চুরির অভিযোগ রয়েছে।

মাথাভাঙ্গা থানার আইসি বিশ্বা শ্রয় সরকার জানান, এই সনজিত সরকার কে বহুদিন ধরে পুলিশ হন্যে হয়ে খুঁজছিল। অবশেষে গত কাল রাতে মাথাভাঙা শহরে লাগোয়া পঞ্চানন মোড় অর্থাৎ সিতাই মোড় থেকে গোপন সূত্রে খবর পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়ার সময় তার কোমর থেকে একটি পিস্তল উদ্ধার করা হয় সঙ্গে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ধৃত সনজিত সরকারকে আজ মহকুমা আদালতে পাঠানো হলে পুলিশ তাকে ৭ দিনের রিমান্ডে নেয়।

পুলিশ সূত্রে জানা গেছে, এই সনজিত সরকার এর আগে বিভিন্ন জায়গায় চুরি মোটরসাইকেল চুরি, দোকানে চুরি এবং ডাকাতির ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে।

অন্যদিকে আজ মাথাভাঙ্গা থানার পুলিশ কোবির হোসেন নামে এক ব্যক্তিকে টোটো চুরির অভিযোগে গ্রেপ্তার করে। তার বাড়ি পুন্ডিবাড়ী থানা এলাকার টাকাগাছ এর কারিশাল গ্রামে। এই কোবির হোসেন ওরফে ভুট্টো অনেকদিন থেকে তার সাগরেদদের নিয়ে বিভিন্ন জায়গায় টোটো চুরির ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে বলে পুলিশে অভিযোগ রয়েছে। পুলিশ জানায় তাকে আগামীকাল রিমান্ডে নেওয়া হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে এই ঘটনার সঙ্গে আর কারা কারা যুক্ত আছে দুটো বিষয় পুলিশ তদন্ত করে সমস্ত বিষয়ে বের করার চেষ্টা করবে।