করোনা যোদ্ধা হিসেবে সাংবাদিকদের সংবর্ধনা দিলেন মাথাভাঙ্গার এক গৃহবধূ

ইউবিজি নিউজ ব্যুরো : করোনা মোকাবেলায় ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী, পুলিশ, প্রশাসন সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছেন। এর থেকে বাদ থাকছেন না সাংবাদিকরাও, বিভিন্ন খবরা-খবর সাংবাদিকরা সংগ্রহ করে মানুষের কাছে তুলে ধরছেন, সাধারণ মানুষের সামনে সঠিক তথ্য তুলে ধরবার চেষ্টা করছেন, সবাই যখন ঘরে, তখন সাংবাদিকরা বাইরে বেরিয়ে খবর সংগ্রহ করেন। তাদেরকে করোনা যোদ্ধা হিসেবে বলা যেতেই পারে।

আজ মাথাভাঙ্গার কয়েকজন সাংবাদিককে বাড়িতে ডেকে নিয়ে সংবর্ধনা দিলেন মাথাভাঙার এক গৃহবধূ। মাথাভাঙ্গা ১ নং ব্লকের পচাগর গ্রাম পঞ্চায়েত এলাকার সুমি রায় নামে এক গৃহবধূ সাংবাদিকদের সম্বর্ধনা দেন। সাংবাদিকদের হাতে প্রেস স্টিকার লাগানো নিজের হাতের তৈরি মাক্স, হ্যান্ড ওয়াশ, সাবান ইত্যাদি সামগ্রী হাতে তুলে দেন। ওই সময় উপস্থিত ছিলেন মাথাভাঙ্গা ১ নং পঞ্চায়েত সমিতির নারী শিশু সমাজ কল্যাণ ও ত্রাণ কর্মাধ্যক্ষ কল্যাণী রায়।

গৃহবধূ সুমি রায় বলেন, নিজে হাতে মাক্স তৈরি করেছি, মাস্কের মধ্যে নিজ হাতে প্রেস লেখা লিখেছি, ইচ্ছে ছিল সাংবাদিকদেরকে সম্বর্ধনা দেওয়ার, তাদের সম্বর্ধনা দিতে পেরে আমি খুশি। সবাই সুস্থ থাকুক ভালো থাকুক এই কামনা করি।