উত্তরবঙ্গ

কোচবিহার শীতলকুচিতে বিএসএফ জওয়ানকে গুলি করার ঘটনায় গ্রেফতার ৩

ইউবিজি নিউজ, কোচবিহার : শীতলকুচি তে গরু পাচারকারী দের গুলিতে আহত হয়েছিল এক বিএসএফ জওয়ান। তারই তদন্তে নেমে বড়োসড়ো সফলতা শীতলকুচি থানার।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, ঘটনায় জড়িত থাকার তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাদের থেকে একটি সেভেন এম এম পিস্তল এবং বেশ কিছু গুলি উদ্ধার হয়েছে।

গ্রেপ্তার হওয়া তিনজন টিটুল মিয়া, মিস্টার মিয়া ওরফে জাহাঙ্গীর আলম এবং নুর কুতুবুল মিয়া। এদের তিনজন এর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 143, 307 সহ মোট আটটি ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, চলতি মাসের কুড়ি তারিখ সীমান্তে গরু পাচার রুখতে গিয়ে পাচারকারীর গুলিতে জখম হয়েছেন এক বিএসএফ জওয়ান। ভারত-বাংলাদেশ সীমান্তের শীতলখুচি ব্লকের পুটিয়া বারো মাসিয়া এলাকায় এই ঘটনা ঘটেছিল।

Ad

ভারত বাংলাদেশ সীমান্তে কাঁটাতারের বেড়া কেটে বাংলাদেশে গরু পাচার করছিলেন চোরাকারবারীদের একটি দল। ওই সময় সীমান্তে পাহারারত বিএসএফ ১০০নম্বর ব্যাটিলিয়নের চন্দ্র ভগত নামে কর্তব্যরত বিএসএফ জওয়ানের নজরে আসে ওই ঘটনাটি।

তিনি পাচারাকারিদের আটকাতে গেলে তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। সেই গুলিতে ওই বিএসএফ জওয়ান জখম হন। জখম বিএসএফ কর্মী কোচবিহার এমজেএন মেডিকেল কলেজে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]