Ad
উত্তরবঙ্গকোচবিহার

বুলবুলের জের, পিছিয়ে গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাস মেলা সফর

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, কোচবিহার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কোচবিহারের রাস মেলা সফরের আসার কথা ছিল আগামী ১৩ই নভম্বর কিন্তু ওই দিন বিশেষ কোনো কাজে তিনি ব্যস্ত থাকায় তাঁর সফরের দিনক্ষণ বদল হলো।

সূত্রে জানা গেছে, আগামী ১৩ ই নভেম্বরের বদল তিনি আসতে পারেন ১৯ শে নভেম্বর। এইবারই প্রথম কোচবিহারের ঐতিহ্যবাহী শতবর্ষের প্রাচীন এই রাস মেলায় আসতে চলেছেন কোনো মুখ্যমন্ত্রী। ইতিমধ্যেই তার সফরকে ঘিরে চরম উন্মাদনা শুরু হয়ে গিয়েছে জেলা জুড়ে, কিন্তু তারই মাঝেই তার সফরসূচির এই পরিবর্তন জেলা প্রশাসনকে কিছুটা হলেও সমস্যায় ফেলবে বলে মনে করছেন অনেকেই।

Ad

প্রসঙ্গত দিন কয়েক আগেই শিলিগুড়িতে প্রশাসনিক বৈঠকে যোগ দিতে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।সেখানে তাকে রাস মেলায় আসার জন্য আমন্ত্রণ জানান প্রাক্তন সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা কার্যকারী সভাপতি পার্থপ্রতিম রায়। তারই আবেদনে সাড়া দিয়ে আগামী ১৩ নভেম্বর কোচবিহারে আসার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু কোনো কারণবশত তার এই সফরের দিনক্ষণ বদল করা হলো বলে জানা গেছে। ১৩ ই নভেম্বর এর বদলে আগামী ১৯ শে নভেম্বর মুখ্যমন্ত্রী কোচবিহারে আসতে পারেন বলে জানা গিয়েছে।

এই বিষয়ে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি পার্থ প্রতিম রায় জানান, মুখ্যমন্ত্রী রাস মেলায় আসছেন, কিন্তু আগামী ১৩ ই নভেম্বর এর পরিবর্তে ১৯ নভেম্বর তিনি রাস মেলায় আসবেন। তিনি বলেন দক্ষিণবঙ্গে ঝড় বৃষ্টির কারণে তিনি ১৩ তারিখ রাস মেলায় উপস্থিত থাকতে পারছেন না।

কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিনয় কৃষ্ণ বর্মন জানান, দক্ষিণবঙ্গে ঝড় বৃষ্টির কারণে আগামী ১৩ তারিখ কোচবিহার রাস মেলায় আসছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তিনি জানিয়েছেন আগামী ১৩ তারিখের পরিবর্তে মুখ্যমন্ত্রী রাসমেলা তে সম্ভবত ১৯ নভেম্বর আসছেন ।

আরও পড়ুন