Ad
নিউজ

ফুচকা নিয়ে স্বামীর সঙ্গে বচসা, রাগে অভিমানে আত্মঘাতী স্ত্রী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক: ফুচকাই কেড়ে নিল প্রাণ! স্বামীর সঙ্গে ঝগড়া করে আত্মঘাতী যুবতী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনে জেলায়।

মৃতের স্বামীর বিরুদ্ধে পুলিশ আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা দায়ের করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের বয়স ২৩ বছর, নাম প্রতীক্ষা সরওয়াদে। অভিযুক্ত স্বামীর নাম গহীনাথ সরওয়াদে।

Ad

পুলিশ জানিয়েছে যে, ওই যুবতীর স্বামী তাকে না জানিয়েই বাড়িতে ফুচকা নিয়ে এসেছিল। এদিকে ইতিমধ্যেই যুবতী ঘরে রাতের খাবার তৈরি করে রেখেছিল। ফলে এই নিয়ে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়।

ভারতী বিদ্যাপীঠ থানার এক আধিকারিক জানান, প্রতীক্ষা ও গহীনাথ ২০১৯ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই নিত্য দিন খুঁটিনাটি বিষয় নিয়ে সংসারে ঝগড়া অশান্তি লেগেই থাকত। গত শুক্রবারও একই ঘটনা ঘটে।’

পুলিশ আধিকারিক জানান, এদিন স্ত্রীকে না জানিয়েই গহীনাথ বাড়িতে ফুচকা নিয়ে এসেছিল। এই নিয়েই দুজনের মধ্যে ঝগড়া হয়, কারণ প্রতীক্ষা ইতিমধ্যেই খাবার রান্না করে রেখেছিল।

এই অশান্তির জেরেই পরের দিন অর্থাত্‍ শনিবার ওই যুবতী বিষাক্ত পদার্থ খেয়ে নেন। যদিও তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু চিকিত্‍সা চলাকালীন রবিবার তিনি মারা যান।’ এই ঘটনায় মৃতের স্বামীর বিরুদ্ধে পুলিশ আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা দায়ের করেছে।

আরও পড়ুন