Ad
মালদা

স্বাস্থ্যের কথা মাথায় রেখে মাস্ক ও স্যানিটাইজার বিতরন করলেন মহকুমা শাসক সঞ্জয় পাল ও পুলিশ প্রশাসন

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিজস্ব প্রতিনিধি, চাঁচলঃ করণা পরিস্থিতিতে এলাকার জনগণের স্বাস্থ্যের কথা মাথায় রেখে মাস্ক এবং স্যানিটাইজার বিতরন করলেন চাঁচল মহকুমা ও পুলিশ প্রশাসন।

রবিবার সাত সকালে চাঁচলের অসাপুর দৈনিক বাজারের আচমকাই হাজির হন মহকুমা শাসক সঞ্জয় পাল ও চাঁচল থানার পুলিশ আধিকারিক সুকুমার ঘোষ। বাজারে সবজি ও ফল, মাছ বিক্রেতাদের হাতে হ্যান্ড স্যানিটাইজার ও মুখে মাস্ক পরিয়ে দেয় মহকুমা শাসক ও পুলিশ আধিকারিকরা।

Ad

করণা ভাইরাস প্রতিরোধে মাস্ক এবং স্যানিটাইজার ব্যবহারের পরামর্শ দিচ্ছেন চিকিৎসকেরা। সম্প্রতি কিছুদিন আগেই চাঁচল মহকুমা প্রশাসনের পক্ষ থেকে বিজ্ঞান মঞ্চের প্রতিনিধিদের নিয়ে তৈরি করা হয় হ্যান্ড স্যানিটাইজার। ওই প্রস্তুত করা স্যানিটাইজার ও মাস্ক এদিন আসাপুর দৈনিক বাজারের সবজি বিক্রেতা ও ফল বিক্রেতার হাতে তুলে দেওয়া হয়। তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা মাথায় রেখে এই কর্মসূচি মহাকুমা ও পুলিশ প্রশাসনের।

পাশাপাশি ওই কর্মসূচির পর এই মালদা উত্তর দিনাজপুর সীমান্ত এলাকা চাঁচলের মাধবপুর এলাকায় নাকা চেকিং করেন প্রশাসনে আধিকারিকেরা। রাজ্য সড়কে যেসকল মানুষজন মাস্ক ছাড়াই বাইরে বেরিয়েছেন তাদেরকে পথ ঘুরিয়ে বাড়ির উদ্দেশ্যে পাঠিয়ে দেয় প্রশাসনের আধিকারিকরা।

আরও পড়ুন