প্রকাশ্যে শুট আউট, গুলিবিদ্ধ বিজেপির মন্ডল সভাপতি

ইউবিজি নিউজ ব্যুরো : মালদায় প্রকাশ্যে শুট আউট। বিজেপির মন্ডল সভাপতিকে গুলি করে খুনের চেষ্টা। ঘটনায় চাঞ্চল্য মালদার পুকুরিয়া থানার কুমারগঞ্জ এলাকায়। অভিযোগের তির তৃণমূলের দিকে। তৃণমূল গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী ও ছেলে প্রকাশ্যে গুলি চালায় বলে অভিযোগ।

রাজনৈতিক কর্মসূচি সেড়ে বাড়ি ফেরার পথে বিজেপির মন্ডল সভাপতি সাদেক আলীকে গুলি করে খুনের চেষ্টা। চলন্ত গাড়িতে প্রকাশ্যে কয়েক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। বেশ কয়েকটি গুলি গাড়িতে লাগে। তবে অল্পের জন্য রক্ষা পায় সাদেক আলী। তার বাম হাতে গুলি লাগে। স্থানীয়রা গুলির শব্দ শুনে ছুটে এলে এলাকা থেকে পালায় দুষ্কৃতীরা। আহত অবস্থায় উদ্ধার করে সাদেক আলীকে ভর্তি করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

পুকুরিয়া থানার শ্রীপুর ১ শ্রীপুর ২ গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপির উত্থানের কারিগর হলেন সাদেক আলী। অভিযোগ বিজেপি করায় সাদেক আলীকে এর আগেও বেশ কয়েকবার খুনের চেষ্টা করে দুষ্কৃতীরা। সাদেক আলী ও তার আত্মীয়দের অভিযোগ সামসি থেকে রাজনৈতিক কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে শ্রীপুর ওয়ান গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধানের স্বামী মোহাম্মদ আলী ও তার ছেলে আসিফ আলি সহ বেশ কয়েকজন রাস্তা ঘিরে ধরে। মুহূর্তের মধ্যেই বেশ কয়েক রাউন্ড গুলি চালায় সাদেক আলীর উপর। একটি গুলি তার বাম হাতে লাগে। বেশ কয়েকটি গুলি লাগে গাড়িতেও।

জেলা বিজেপির কার্যকারী সম্পাদক অজয় গাঙ্গুলী জানান, পুকুরিয়া থানা এলাকায় বিজেপি ভালো ফল করবে। আর ঠিক এই কারণেই তৃণমূলের দুষ্কৃতী বাহিনী এই ধরনের ঘটনা ঘটাচ্ছে। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতার করা না হলে আন্দোলনের পথে নামবেন বলেও তিনি হুশিয়ারি দেন। যদিও তৃণমূলের পক্ষ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।