Ad
মালদারাজনীতি

বিজেপি, কংগ্রেস ও সিপিআইএম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান আদিবাসী সম্প্রদায়ের মানুষদের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মালদা, ১৩ সেপ্টেম্বর: শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগদান অব্যাহত মালদায়। রবিবার মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের হরিশ্চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ৪৫ টি আদিবাসী পরিবার বিজেপি, কংগ্রেস ও সিপিআইএম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।

এদিন হরিশ্চন্দ্রপুরের গড়গড়ি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আদিবাসী বুধ ভিত্তিক কর্মীসভার আয়োজন করা হয়। এই সভার মধ্য দিয়ে সদ্য তৃণমূলে যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন আদিবাসী তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি চুনিয়া মুর্মু ও যুব তৃণমূল নেতা বুলবুল খান। এদিন এই কর্মীসভায় উপস্থিত ছিল হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের ভূমি কর্মাদক্ষ আদিত্য মিশ্র সহ অন্যান্য বিশিষ্টজনেরা।

Ad

বিভিন্ন দল ছেড়ে আসা ৪৫ টি আদিবাসী পরিবারের মানুষের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দিয়ে চুনিয়া মুর্মু বলেন “মানুষ বিজেপির সম্পর্কে এখন ভালোভাবে বুঝতে পারছে, কারণ বিজেপি বাংলার মানুষের ভালো চায় নি বাংলার উন্নয়ন চাইনি।

 শুধু বাংলাকে অপদস্থ করার জন্য রাজ্য সরকারের বিরুদ্ধে ও তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে চলছে বিজেপি। তাই তারা বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন ।” তৃণমূল কংগ্রেসের যোগদনাকারী সকলকে স্বাগত ও অভিনন্দন জানিয়েছেন চুনিয়া মুর্মু।

আরও পড়ুন