বিধানসভার সামনে ভাঙ্গন কংগ্রেসে,তৃণমূলে যোগ দিলেন ৩০০ পরিবার

মালদা;২২জানুয়ারি : নির্বাচনের মুখে বড়সড় ভাঙন কংগ্রেসে। টানা ৩৫ বছর ধরে অঞ্চল সভাপতি থাকার পর তৃণমূলে যোগ দিলেন দৌলতনগর অঞ্চল কংগ্রেস সভাপতি শেখ দানেশ মিয়া। এবং তৃণমূল সূত্রে খবর তারসাথে আরও ৩০০ জন তৃণমূলে যোগ দিয়েছেন। এই ঘটনার পর শাসকদলের তরফ থেকে ভালোরকম উচ্ছাসের আভাস।

 বৃহস্পতিবার কংগ্রেস ছেড়ে শাসকদলে যোগ দিলেন দৌলতনগর অঞ্চল কংগ্রেস সভাপতি শেখ দানেশ মিয়া। টানা ৩৫ বছর ধরে অঞ্চল সভাপতি ছিলেন তিনি। তার সঙ্গে এদিন কংগ্রেস ছেড়ে ৩০০ জন তৃণমূলে যোগ দিয়েছেন বলে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে।

দলত্যাগীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে তাদের বরণ করে নেন জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নুর। দলবদলের ওই অনুষ্ঠানে হাজির ছিলেন জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান, দৌলতনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান মহম্মদ নজিবর রহমান, হরিশ্চন্দ্রপুর-২ ব্লক তৃণমূল সভাপতি হজরত আলি, তৃণমূল নেতা আসরাফুল হক, জম্মু রহমান প্রমুখ।

বৃহস্পতিবার খিদিরপুর বাসস্ট্যান্ড লাগোয়া ময়দানে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্বাচনের আগে যত্রতত্র দলবদলের খবর আসছে। তবে কংগ্রেসের টানা ৩৫ বছরের অঞ্চল সভাপতিকে দলে টানতে পারায় উচ্ছ্বসিত শাসক শিবির। মূলত বুলবুল খানের প্রচেষ্টায় এদিনের দলবদলের অনুষ্ঠান বলে দলীয় সূত্রে জানা গিয়েছে

বিধনসভা নির্বাচন এগিয়ে আসছে। তার সঙ্গে শুরু হয়েছে দলবদলের খেলা। প্রায় প্রতিদিনই বিভিন্ন এলাকায় এক দল ছেড়ে অন্য দলে যোগ দেওয়ার ঘটনা ঘটছে।