Ad
মালদা

করোনার ভ্যাকসিন নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক ব্লক প্রশাসনের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS, মালদাঃ করোনার ভ্যাকসিন নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করলো মানিকচক ব্লক প্রশাসন। শুক্রবার মানিকচক ব্লক প্রশাসনিক ভবনের কনফারেন্স হলে এই বৈঠকটি অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন মানিকচক ব্লক বিডিও জয় আমেদ, ব্লক স্বাস্থ্য আধিকারিক ডঃ হেম নারায়ণ ঝা সহ মানিকচক ও ভুতনি থানার ওসি, বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের প্রধান, আইসিডিএস আধিকারিক, ব্লক প্রশাসনের আধিকারিক সহ অন্যান্যরা।

ইতিমধ্যে জেলায় এসে পৌঁছেছে করোনা ভ্যাকসিন। এদিনের বৈঠকে ভ্যাকসিন প্রক্রিয়ার সাধারণ মানুষ থেকে সরকারি কর্মীদের মধ্যে দিতে প্রশাসনিক ব্যবস্থার সাথে সচেতনতা সামগ্রিক বিষয় নিয়ে পর্যালোচনা করা হয়। বড় স্ক্রিনে প্রজেক্টরের মাধ্যমে সমস্ত কর্তাদের ভ্যাকসিন বিষয়ক বিভিন্ন দিক তুলে ধরেন ব্লক স্বাস্থ্য আধিকারিক ডঃ হেম নারায়ন ঝা। কোনরকম ভাবে ভ্যাকসিন নিতে মানুষ যাতে পিছুপা না হয় সেদিকে লক্ষ্য রেখেই সমগ্র স্তরের প্রশাসনিক কর্তাদের সচেতনতা বৃদ্ধিতে নির্দেশিকা দেওয়া হয়।

Ad

এপ্রসঙ্গে ব্লক স্বাস্থ্য আধিকারিক ডঃ হেম নারায়ন ঝা বলেন, আগামী ১৬ তারিখ থেকে মানিকচক ব্লকের ভ্যাকসিন দেওয়া শুরু হবে। সেই দিকে লক্ষ্য রেখে সমস্ত স্তরের প্রশাসনিক কর্তাদের নিয়ে বৈঠক করা হয়েছে। রেকসিন যাতে সকল মানুষের মধ্যে পৌঁছাতে পারে সেদিকে লক্ষ্য রেখে সমস্ত ব্যবস্থা সঠিক দিক পর্যালোচনা করা হয় এ বৈঠকে।

প্রথম পর্যায়ে যারা করনো যোদ্ধা হিসেবে কাজ করে চলেছেন তাদেরকে এই ভ্যাকসিন দেওয়া হবে। বিশেষ করে স্বাস্থ্যকর্মীদের এই ভ্যাকসিন প্রথমে দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন