বৌদির সঙ্গে অবৈধ সম্পর্ক স্বামীর! প্রতিবাদ করায় খুন স্ত্রী

মালদাঃ পরকীয়া সম্পর্কের জেরে গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার নুরপুর শ্যামলাল পাড়া এলাকায়। ঘটনায় মৃতদেহ উদ্ধার করে তদন্ত নেমেছে পুলিশ। অভিযুক্ত স্বামীকে আটক করেছে মানিকচক থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত বধূর নাম খাসবুন বিবি(২২)। অভিযুক্ত স্বামীর নাম মোহাম্মদ নুরুল। পেশায় লেবার। পরিবার সূত্রে জানা গেছে, গত ৪ বছর আগে শ্যামলাল পাড়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ নুরুল এর সাথে বিবাহ হয় মানিকচকের কোরিয়া সুলতানপুর এলাকার বাসিন্দা ইসলাম মিয়ার মেয়ে খাসবুন বিবির সাথে। তাদের বর্তমানে একটি কন্যা সন্তান রয়েছে।

পরিবারের অভিযোগ, বিয়ের প্রথম কয়েক মাস সবকিছু ঠিকঠাক থাকলেও পরে স্বামীর অবৈধ সম্পর্ক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে গন্ডগোল শুরু হয়। মেয়ের বাবার বাড়ির লোকজন বেশ কয়েকবার বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধান করল তার সমাধান হয়নি। অভিযোগ স্বামী মোঃ নুরুলের তার বৌদির সাথে অবৈধ সম্পর্ক রয়েছে। আর এই নিয়ে অশান্তি এদিন চরমসীমা ছাড়ায় শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করেছে স্বামী বলে অভিযোগ তাঁর পরিবারবর্গের।

শনিবার রাতে স্বামী ফোন মারফত স্ত্রীর অসুস্থতার কথা পরিবারের লোকেদের জানায়। এরপর আত্মীয় পরিজনরা ছুটে এসে দেখেন স্ত্রী মৃত অবস্থায় পড়ে রয়েছে। এদিকে ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে বলে অভিযোগ মৃতার পরিবারবর্গের।

এই ঘটনার তদন্ত শুরু করে ম্যাজিস্ট্রেট পর্যায়ে মানিকচক ব্লক বিডিও জয় আমেদ। এদিন তিনি মানিকচক থানায় গিয়ে পরিবারের লোকের সঙ্গে কথা বলেন এবং ঘটনার সমস্ত দিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেন।

পুলিশ জানিয়েছে, দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে। তবে ঘটনার তদন্ত প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।