তীব্র দাবদাহের মধ্যে লাইনে দাঁড়িয়ে থেকেও মিললো না করোনার প্রতিষেধক

নিজস্ব প্রতিনিধি, পুরাতন মালদাঃ সকাল থেকে তীব্র দাবদাহের মধ্যে লাইনে দাঁড়িয়ে থেকেও মিললো না করোনার প্রতিষেধক। এমনকি ভ্যাকসিন প্রতিশোধ নিতে আসা বয়স্ক মানুষদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে পুরাতন মালদা থানার মৌলপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে একাংশ কর্মীদের বিরুদ্ধে।

দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকেও করোনার ভ্যাকসিন না মেলায় অবশেষে চরম ক্ষোভ ছড়িয়ে পরে লাইনে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষের মধ্যে। শুরু হয় প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের সামনে বিক্ষোভ।

এমনকি করোনা পরীক্ষা করাতে এসে সেই সুযোগ পান নি অনেকেই। এমনকি তাদের সাথে সংশ্লিষ্ট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে একাংশ কর্মীরা দুর্ব্যবহার করেছেন বলে অভিযোগ।

এদিন সকাল থেকেই চরম ক্ষোভ-বিক্ষোভ তৈরি হয় সাধারণ মানুষের মধ্যে। সকাল থেকে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকে দুপুর তিনটায় যখন অপেক্ষারত মানুষেরা জানতে পারেন ভ্যাকসিন পাওয়া যাবে না, তখনই শুরু হয় বিক্ষোভ। আর সেই বিক্ষোভের জেরে ওই এলাকা থেকে সরে পড়েন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা।

যদিও এ ব্যাপারে মালদা জেলা স্বাস্থ্য দপ্তর ও সংশ্লিষ্ট স্বাস্থ্য কেন্দ্রের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায় নি।