Ad
মালদা

চাঁচলে পথশ্রী প্রকল্পের মাধ্যমে রাস্তার কাজের শিলান্যাস করলেন জেলা পরিষদের সদস্যা উম্মেহানা বিবি

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মালদা, ০৭ অক্টোবরঃ পথশ্রী প্রকল্পের মাধ্যমে বুধবার মালদা জেলা’র চাঁচল-২ নং ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের হটাৎপাড়া থেকে গোবরা পর্যন্ত প্রায় ২৩৫ মিটার পাকা রাস্তা ফিতা কেটে ও নারকেল ফাটিয়ে শিলান্যাস করেন মালদা জেলা পরিষদের সদস্যা উম্মেহানা বিবি ও চাঁচল-২ নং ব্লকের ভূমি কর্মাদক্ষ আব্দুল হাই।

এদিন শিলান্যাসে উপস্থিত ছিলেন মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ইমদাদুল হক, চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের দাপুটে নেতা মহম্মদ আলি জিন্না ও গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান সহ অন্যান্য নেতা-নেতৃত্বরা।

Ad

ভূমি কর্মাদক্ষ আবদুল হাই জানান মোট ৯৫০ মিটার কাচা রাস্তার মধ্যে ২৩৫ মিটার রাস্তা পথশ্রী প্রকল্পের মাধ্যমে ৯,১৭০০ হাজার টাকা ব্যয়ে এই রাস্তা তৈরি করা হবে। আজ তার শিলান্যাস করা হল। বাকি রাস্তার জন্য অর্থ বরাদ্দ হলে পরবর্তীকালে পাকা করা হবে।

স্থানীয় বাসিন্দা সৈয়দুর রহমান বলেন দীর্ঘ আট বছর ধরে কঙ্কালসার অবস্থায় পড়েছিল এই রাস্তা।যাতাযাত ‌করতে খুব সমস্যা হত এলাকাবাসীর। এই বর্ষাতে জল জমে রাস্তা কর্দমাক্ত হয়ে পড়েছে।মমতা ব্যানার্জীর পথশ্রী প্রকল্পে এই রাস্তা পাকা হবে বলে এলাকাবাসী খুব খুশি। করোনা মহামারী পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী রাজ্য জুড়ে উন্নয়নের নতুন ইতিহাস লিখতে যাচ্ছেন এত বড় পরিকল্পনা নেওয়ার জন্য তিনি মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন