বিজেপির দলীয় কার্যালয় উদ্বোধনে তর্জা চাঁচল বিধানসভার

ইউবিজি নিউজ, হরিশ্চন্দ্রপুর, ১০ ডিসেম্বর : বিধানসভা নির্বাচনকে লক্ষ‍্য রেখে দলীয় কার্যালয়ের উদ্বোধন করল বিজেপি।বৃহস্পতিবার মালদহের চাঁচল বিধানসভার কুশিদায় দলীয় পতাকা উত্তোলন ও ফিতে কেটে উদ্বোধন করেন বিজেপির জেলা কমিটির সদস‍্য আদর্শ কুমার রাম। উপস্থিত ছিলেন বিজেপির প্রবীণ নেতা সুভাষ কৃষ্ণ গোস্বামী,বিজেপি নেতা রুপেশ আগরওয়াল সহ স্থানীয় নেতৃত্ব।

আদর্শ কুমার রাম বলেন,ঘনিয়ে বিধানসভা নির্বাচন তাই ৯ নং জেলাপরিষদ মন্ডলের বিজেপি কার্যকর্তাদের ভোট প্রচারের সংযোগস্থলের জন‍্য এই কার্যালয়ের উদ্বোধন।এছাড়া এলাকার সাধারণ মানুষ নিজের অভিযোগ জানাতে পারবে এই কার্যালয়ে।

এই দলীয় কার্যালয়ে উদ্বোধনের সাথে সাথেই আসন্ন বিধানসভায় রাজ‍্যে সরকার গঠন করবে বিজেপি বলে দাবি করা হয়েছে।এছাড়াও মালদা জেলায় ১২ টি আসনই তাদের দখলে থাকবে বলে নিশ্চিত করেছেন বিজেপি।

বিজেপির পাল্টা জবাবে, মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বুলবুল খান বলেন,দুদিনের কার্যালয় খুলল বিজেপি।বিধানসভা নির্বাচনের পর উধাও হবে তাদের কার্যালয়।সরকার তৃণমূলেরই থাকবে।সাম্প্রদায়িক দলের অপর আস্থা রাখছে না জনসাধারণ। সেই জন‍্যই তো দুয়ারে সরকারে উপচে পড়া ভিড় দেখা যাচ্ছে।