প্রলোভন দিয়ে নাবালিকা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

ইউবিজি নিউজ, মালদা : নাবালিকা স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠলো স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। প্রলোভন দিয়ে নাবালিকা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ওই ব্যক্তি বলে অভিযোগ নির্যাতিতা ও তার পরিবারের।

ঘটনাটি ঘটেছে মালদা জেলার মানিকচক ব্লকের অন্তর্গত নূরপুর অঞ্চলের খুমরি এলাকায়। ঘটনায় মানিকচক থানায় নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তির নাম শেখ সফিকুল। নির্যাতিতা নূরপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে যায় অভিযুক্ত। এরপর শেখ সফিকুল জোরপূর্বক ওই নাবালিকাকে ঘরে টেনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। নাবালিকা ছাত্রীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। অভিযুক্ত ব্যক্তি প্রতিনিয়ত এইভাবে প্রলোভন দিয়ে কুকর্মের চক্রান্ত চালাচ্ছে বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের।

এই ঘটনায় মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। ঘটনায় দোষী ব্যক্তির উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারাও। ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।