পুজো নিয়ে প্রশাসনিক বৈঠক মালদহের হরিশ্চন্দ্রপুরে

ইউবিজি নিউজ, মালদা,১৪অক্টোবর: দুর্গাপূজা আসতে বাকি আর মাত্র আট দিন।করোনা আবহে হচ্ছে এবারের পুজো।তাই পুজো নিয়ে বিভিন্ন সরকারি নির্দেশিকা জারি করা হয়েছে।সেইসব নির্দেশিকা নিয়ে আলোচনা করার জন্যই আজ মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের হরিশ্চন্দ্রপুর থানার অন্তর্গত সবগুলি ক্লাবকে নিয়ে একটি প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হলো।

এই বৈঠকে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের বিডিও অনির্বাণ বসু,হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস,প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল নেতা তাজমুল হোসেন এবং বিভিন্ন ক্লাবের প্রতিনিধিরা। করোনা আবহের কারণে এবার একাধিক নির্দেশিকা জারি করেছে রাজ্য সরকার। বড় জমায়েত করা যাবে না,অনুষ্ঠান করা যাবে না,খোলামেলা প্যান্ডেল করতে হবে এবং এছাড়াও সমস্ত রকম স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সেই সমস্ত ব্যাপার নিয়েই আজ প্রশাসনিক কর্তারা ক্লাবের প্রতিনিধিদের সাথে আলোচনা করে।

হরিশ্চন্দ্রপুর এর প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল নেতা তাজমুল হোসেন বলেন,”শারদীয়া আসছে। কিন্তু চারিদিকে করোনার প্রকোপ বাড়ছে। উৎসবে আনন্দ করতে হবে কিন্তু করোনার হাত থেকে বেঁচে। তাই সকলকে মাক্স পড়ে থাকতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। এই সমস্ত স্বাস্থ্য বিধি এবং সরকারি নির্দেশিকা নিয়েই আজকের বৈঠকে আলোচনা হল। “

হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের বিডিও অনির্বাণ বসু বলেন,”পুজো নিয়ে যে সমস্ত সরকারি নির্দেশিকা এসেছে। সেগুলি নিয়ে আজ আলোচনা হল এবং পুজো কমিটি গুলিকে জানিয়ে দেওয়া হল।”