Ad
কলকাতা

রাজ্য পুলিশের এডিজি সিআইডি রাজীব কুমার কোথায় আছেন? ডিজি বীরেন্দ্রকে চিঠি সিবিআই গোয়েন্দাদের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিউজ ডেস্কঃ  রাজ্য পুলিশের এডিজি সিআইডি রাজীব কুমার কোথায় আছেন? আদৌ কি তিনি কলকাতায় রয়েছেন? আর থাকলেও নিজের বাড়িতে রয়েছেন কি? এই সব প্রশ্নই এখন সংবাদের শিরোনামে। কারণ, তাঁর সম্পর্কে কোনও তথ্য পাচ্ছেন না সিবিআই গোয়েন্দারা।

Ad

তাই তাঁকে হাতে পেতে ফের ডিজি বীরেন্দ্রকে চিঠি পাঠান হয়েছে। পাশাপাশি বৃহস্পতিবার দুপুরে আলিপুরের আইপিএস মেসে পৌঁছন সিবিআইয়ের চার সদস্যের গোয়েন্দা দল। সেখানেই বর্তমানে রয়েছেন তাঁরা।

প্রাক্তন পুলিশ কমিশনার বর্তমানে কোন নম্বর চালু রেখেছেন বা কোন নম্বরে ফোন করলে তাঁর সঙ্গে যোগাযোগ করা যাবে- তার খোঁজ পেতে আবারও ডিজিপিকে চিঠি দেওয়া হয়েছে। সূত্রের খবর, চিঠিতে উল্লেখ রয়েছে, তদন্তের স্বার্থে রাজীব কুমারের বর্তমান সক্রিয় নম্বরটি প্রয়োজন। সেটা যেন রাজ্যের তরফে সিবিআই আধিকারিকদের জানানো হয়।

যদিও রাজ্যের তরফে এখনও সিবিআই-এর এই চিঠির কোনও উত্তর এখনও দেওয়া হয়নি। প্রসঙ্গত, রাজীব কুমারের খোঁজ পেতে বুধবারই বিশেষ দল গঠন করে সিবিআই। মূলত দিল্লি ও উত্তরপ্রদেশ ব্যুরো থেকে ১৪ জন আধিকারিককে এই বিশেষ দলে ররাখা হয়েছে। দলে রয়েছেন দুজন এসপি, তিনজন এএসপি এবং বাকি ডিএসপি পদমর্যাদার কর্তাদের।

আরও পড়ুন